এখানেই বিনোদন

বাংলাদেশের জার্সি গায়ে জায়েদ খান:‘মাঠে আমারই যেতে হবে’


বিশ্বকাপ শুরুর আগে থেকেই এশিয়া কাপের পারফরম্যান্স ও দল বাছাইসহ নানা কীর্তির কারণে আলোচিত ও সমালোচিত বাংলাদেশ ক্রিকেট দল ও ক্রিকেট বোর্ড। বিশ্বকাপে টানা চতুর্থ পরাজয় এই সমালোচনার পালে আরো হাওয়া দিয়েছে। ভারতের ওয়াংখেড়ে স্টেডিয়ামে গতকাল মঙ্গলবার (২৪ অক্টোবর) দক্ষিণ আফ্রিকার কাছে ১৪৯ রানের বিশাল ব্যবধানে হারের পর পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে বাংলাদেশের অবস্থান। যদিও এদিন দেশের হয়ে কেবল মাহমুদউল্লাহ রিয়াদ বীরের মতো লড়েছেন, সেঞ্চুরি করেছেন কিন্তু তাদের এই হারটা নেহাত ছোট নয়। টাইগারদের এই অবস্থা দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে বিদ্রুপ-তিরস্কার, আলোচনা-সমালোচনা। সব শ্রেণি-পেশার মানুষের পাশাপাশি তারকারাও এ প্রসঙ্গে কথা বলছেন।

আলোচনা-সমালোচনায় মুখর সব শ্রেণি-পেশার মানুষের সেই তালিকায় যুক্ত হলেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খানও। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে বাংলাদেশ ক্রিকেট দলকে অনেকটা খোঁচা মেরেই জায়েদ খান স্ট্যাটাস দিয়েছেন। তিনি বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি পরা ৪টা ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘মাঠে আমারই যেতে হবে’।

এর মাধ্যমে তিনি, ক্রিকেটারদের চেয়ে নিজেকেই খেলায় বেশি পারদর্শী বলে বোঝাতে চেয়েছেন! বাংলাদেশ দলের একের পর এক পরাজয়ে বিরক্ত হয়ে জায়েদ খান নিজেই ক্রিকেট ম্যাচে অংশ নিতে মাঠে যেতে চান। তার এই পোস্টে মন্তব্যের ঘরে ভক্তরা নানা রকম মন্তব্য করছেন। কেউ লিখেছেন, আপনাকে ছাড়া সেমিতে ওঠার কোনো সম্ভাবনা নাই! আবার কেউ লেখেন, আপনিই শেষ ভরসা! কেউ লিখেছেন, বড় ভাই এবার না হয় দায়িত্বটা আপনেই নেন! আবার কেউ বলেছেন, আমি জানি আপনি গেলেই বাংলাদেশ জিতবে।

সম্প্রতি জানা যায়, জায়েদ খান ক্রিকেটের প্রতি ভালোবাসা থেকেই পিরোজপুর থেকে ঢাকায় আসেন। কিন্তু অভিনয় জগতে পা রাখায় ক্রিকেটার না হয়ে নায়ক হয়েছেন। এক সাক্ষাৎকারে তিনি জানান, এক সময় পিরোজপুর জেলা দলের ফাস্ট বোলার ছিলেন এই নায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই খুব সক্রিয় এই অভিনেতা আবারো এই পোস্টের মধ্য দিয়ে আলোচনায় এলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »