এখানেই বিনোদন

অরিজিতের কনর্সাট বাতিল করল পুলিশ


জনপ্রিয় সংগীতশিল্পী অরিজিৎ সিং। কণ্ঠের জাদু দিয়ে অন্য এক দুনিয়ায় নিয়ে যান শ্রোতাদের। নিজ দেশ ভারত ছাড়াও তার কণ্ঠ ছড়িয়ে গেছে সারাবিশ্বে।

তার নামটাই যথেষ্ট শ্রোতা টানার জন‍্য। অরজিতের কনসার্ট মানেই আলাদা এক ধরনের উন্মাদনা। তবে এবার বাধা হয়ে দাঁড়াল ভারতীয় পুলিশ। কনসার্টের অনুমতি দিলো না তারা।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়। চণ্ডীগড় সেক্টর ৩৪-এর গ্রাউন্ডে অরিজিত সিংয়ের কনসার্ট হওয়ার কথা ছিল। কিন্তু ঠিকঠাক পার্কিংয়ের ব্যবস্থা না থাকায় পুলিশ এই কনসার্টে অনুমতি দেয়নি।

এ বিষয়ে পুলিশের তরফে থেকে স্পষ্ট জানানো হয়েছে, অরিজিতের কনসার্টে কমপক্ষে পাঁচ হাজার গাড়ি আসবে। কিন্তু আয়োজকদের তরফে পার্কিংয়ের পরিকল্পনার কথা প্রশাসনকে জানানো হয়নি। সে কারণেই অরাজকতার সৃষ্টি হতে পারে। চণ্ডীগড়ের ডেপুটি কমিশনারের কাছে এ প্রসঙ্গে লিখিত কারণ জানিয়েছে।

শুধু তাই নয়, অরিজিতের কনসার্টে কমপক্ষে ২০ হাজার দর্শক আসবে, কোনোরকম বিশৃঙ্খল পরিস্থিতি যাতে তৈরি না হয় তা নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। পুলিশের তরফ থেকে এ-ও জানানো হয়েছে, পার্কিংয়ের সঠিক ব্যবস্থা না থাকলে পুলিশের তরফে সেই দায়িত্ব পালন করতে বাধা সৃষ্টি হবে, তাই অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত।

এদিকে দীর্ঘ দিনের দ্বন্দ্ব মিটিয়ে অরিজিৎ গান করেছেন সালমান খানের ‘টাইগার ৩’ ছবিতে। দীর্ঘ ৯ বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল সালমান-অরিজিতের। একে-অপরের সঙ্গে কাজ তো দূরের কথা, ছায়াও মাড়াতেন না।

প্রসঙ্গত, ২০০৫ সালে ভারতের একটি জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মাধ্যমে নজরে আসেন অরিজিৎ সিং। এরপর কম্পোজার শংকর-এহসান-লয় এবং প্রীতমের সহকারী হিসেবে ছয় বছর কাজ করেন। ২০১১ সালে মার্ডার-টু সিনেমায় ‘ফির মহব্বত’ গানের মাধ্যমে প্রথম প্লে-ব্যাক করেন তিনি। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি অরিজিৎকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »