এখানেই বিনোদন

প্রযোজকের স্ত্রীর দুই সংসার, অতঃপর…


স্ত্রী রুকাইয়া তাহসিনার ‘জালিয়াতি’র শিকার হয়েছেন টেলিভিশন ও ওটিটি প্লাটফর্মের আলোচিত প্রযোজক সারওয়ার জাহান। নিজের স্ত্রীর বিরুদ্ধে এমন অভিযোগ এনে আদালতে মামলা করেছেন তিনি। এ মামলায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম স্ত্রী রুকাইয়া তাহসিনা এবং তার পরকীয়া প্রেমিক আনোয়ারুল কবিরের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারির আদেশ দিয়েছেন।

গত ২৩ অক্টোবর এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। শুক্রবার (২৭ অক্টোবর) বাদীপক্ষের আইনজীবী আল মামুন রাসেল এ তথ্য নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে প্রযোজক সারওয়ার জাহান গণমাধ্যমে বলেন, ২০১২ সালে আমার সঙ্গে রুকাইয়া তাহসিনা ওরফে অন্তরা মেহজাবিনের বিয়ে হয়। আমাদের দুই সন্তান আছে। আমার সঙ্গে থাকা অবস্থায় সে আনোয়ারুল কবির ওরফে শাকিল নামে একজনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে যায়। গত ৬ বছর ধরে সে আমার এবং আনোয়ারুল কবিরের সঙ্গে সম্পর্ক চালিয়ে যায়।

তিনি বলেন, এ অবস্থায় সম্প্রতি এই দুই আসামির যোগযাজশে সারওয়ার জাহানের বড় সন্তান আহিল সারওয়ারের জন্ম নিবন্ধন সনদ জালিয়াতি করে বাবার নাম আনোয়ারুল কবির বসিয়ে একটি বানোয়াট পাসপোর্ট তৈরি করেন। এক্ষেত্রে নিজের ১২ বছরের বৈধ স্বামীর নামের স্থলে ভুয়া স্বামী আনোয়ারুল কবিরের পরিচয়ে পাসপোর্ট পরিবর্তন করে বিদেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। আমার ছোট সন্তান সেহরিশ সারওয়ারের ক্ষেত্রেও এমন হয়ে থাকতে পারে বলে আশঙ্কা করছি।

দুজন আসামি পরস্পর যোগযাজসে বাদী সারওয়ার জাহানের সঙ্গে বিবাহ বলবৎ থাকা অবস্থায় পরকীয়া করে, স্বামী ও সন্তানের বাবার নাম পরিবর্তন করে, জন্মনিবন্ধন সনদ জালিয়াতি করেছে। ভুয়া পাসপোর্ট বানিয়ে ভারত হয়ে ইউরোপে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল, যা ফৌজদারি অপরাধ।

বিষয়টি নিয়ে বাদী পক্ষের আইনজীবী আল মামুন রাসেল গণমাধ্যমে জানান, বাদীর পিটিশন মামলা আদালতে দুজন আসামির বিরুদ্ধে দায়ের করেন দণ্ডবিধির ৪৬৭, ৪৬৮, ৪৭১ ও ৪১৯ ধারায়। ১নং আসামি বাদীর স্ত্রী এবং ২নং আসামি তার স্ত্রীর কথিত স্বামী। আসামিরা পরস্পর যোগসাজশে বাদীর সন্তানকে দেশের বাইরে নিতে ভুয়া ও জালিয়াতি করে একটি জন্মসনদ এবং পাসপোর্ট তৈরি করে। যেখানে বাদীর বাচ্চার নাম ও বাবার নামের পরিবর্তন করে ফেলে।

অভিযানের দায়িত্বে থাকা কাফরুল থানার এএসআই একরামুল জানান, বিষয়টি তারা অবগত রয়েছেন। ইতোমধ্যে বাদী তাদের সঙ্গে দেখা করেছেন। তবে ওয়ারেন্ট থানায় এখনও আসেনি। সার্ভার ত্রুটির কারণে এটা হচ্ছে হয়তো। ওয়ারেন্ট হাতে এলে অবশ্যই অভিযান চালানোর পাশাপাশি আসামিকে গ্রেপ্তার করা হবে।

প্রসঙ্গত, প্রযোজক সারওয়ার জাহান এ পর্যন্ত বেশ কিছু ওটিটি কনটেন্ট ও নাটক প্রযোজনা করেছেন। এসব নাটকের মধ্যে অন্যতম হলো, কাজল আরেফিন অমি পরিচালিত ‘মিসিং’, তপু খান পরিচালিত ‘শেষ ভালোবাসা’, মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘জীবন’।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »