এখানেই বিনোদন

অপু বিশ্বাস ও শবনম বুবলীকে নিয়ে ডিপজলের খোঁচা


ঢালিউডে ফের বেজে উঠেছে বাকযুদ্ধ। এ যুদ্ধে দুই প্রতিপক্ষ অপু বিশ্বাস ও শবনম বুবলী। এবার অবশ্য শুরুটা হয়েছে অপুর মাধ্যমে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু জানিয়েছেন বুবলীকে ঘৃণা করেন তিনি। বিষয়টি হজম করতে পারেননি বুবলী। অপুর প্রতি ক্ষোভ প্রকাশ করলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

বুধবার (২৫ অক্টোবর) বুবলী নিজের ফেসবুকে লেখেন, কুকুরের কাজ কুকুর করেছে, কামড় দিয়েছে পায়। তাই বলে কি কুকুর কামড়ানো মানুষের শোভা পায়?

অবশ্য কার উদ্দেশে কবি সত্যেন্দ্রনাথ দত্তের জনপ্রিয় কবিতা উত্তম ও অধমের দুটি লাইন ব্যবহার করলেন, তা পরিষ্কার করে বলেননি বুবলী। তবে নেটিজেনরা ধরে নিয়েছেন অপুকেই কুকুর বলেছেন বুবলী।

তাদের দুজনের পাল্টাপাল্টি কাদা-ছোড়াছুড়িতে এবার মুখ খুললেন ডিপজল। তিনি বলেন, তারা মিডিয়াকে নোংরামির পর্যায়ে নিয়ে যাচ্ছে। ফিল্ম ইন্ডাস্ট্রিকে তারা নিচে নামাচ্ছে। তাদের এসব নাটক অচিরেই বন্ধ করা উচিত। নিজেদের সমস্যা বাইরে কেন আসবে। নিজেদের মধ্যেই সমাধান করলেই ভালো হয়।

অপুকে নিয়ে তিনি আরও বলেন, অপুকে তো আমিই নিয়ে এসেছি বিনোদন জগতে। তোমার মুখটা সেলাই করে কাজ করতে হবে। আমি বলব এসব না করে কাজে মন দাও। দেশে আরও মেয়েরা কাজ করছে। তোমাদের এসব কর্মকাণ্ডে বাকিরা খারাপ হচ্ছে।

বুবলীকে নিয়ে ডিপজল জানালেন, ‘তোমাদের এসব নাটক বন্ধ করা দরকার। বুবলির সঙ্গে আমার অবশ্য কোনোদিন দেখা হয়নি। একটা কাজের কথা হচ্ছিল ওটা অমিত হাসান দেশে আসলে হয়তো হতে পারে। যাইহোক, তোমার বেলায়ও আমি বলব টিভিতে এসে কান্নাকাটি এসব ভালো দেখায় না। আমরা যেটা ফিল্মে করি তোমরা তা বাস্তবে দেখাচ্ছ। যেটা সবার জন্য ভালো হয় তাই করতে হবে।’

প্রসঙ্গত,, ২০১৭ সালে ১০ এপ্রিল শাকিব-অপুর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসে। দীর্ঘদিন আড়ালে থাকার পর জয়কে সামনে আনেন অপু। একটি টেলিভিশন চ্যানেলে ছেলেকে নিয়ে হাজির হয়ে অপু জানান তার সন্তানের পিতা শাকিব। ২০০৮ সালে বিয়ে করেছিলেন শাকিব-অপু। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর অপুর কোলজুড়ে আসে জয়।

অন্যদিকে ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ জন্ম নেয় বুবলীর প্রথম এবং শাকিবের দ্বিতীয় সন্তান শেহজাদ। ২০২২ সালের ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আনেন বুবলী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »