এখানেই বিনোদন

আমি ঠিকপথেই হাঁটছি:প্রার্থনা ফারদিন দীঘি


প্রার্থনা ফারদিন দীঘি, অভিনয়ে খ্যাতি লাভ করেন শিশুশিল্পী হিসেবে। তারপর কয়েকটি সিনেমায়ও অভিনয় করেন দীঘি। তবে একজন শিশুশিল্পী হিসেবেই দেখা গেছে। এরপর ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় অভিনয় করে চিত্রনায়িকা হিসেবে তকমা পান।

দেশে মুক্তি পাওয়া সম্প্রতি বঙ্গবন্ধু জাতির পিতা শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একজন জাতির রূপকার’ সিনেমায় কৈশোরের রেণু চরিত্রে দেখা গেছে এই নায়িকাকে। তার চরিত্রটিও বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

পর্দায় তাকে দারুণ অভিনয় করতে দেখা গেলেও দীঘি জানান, দর্শকরা তাকে মাঝে মাঝে ভুল বোঝেছেন। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে দীঘি বলেন, অনেক সময় দেখা যায় আমি একটা কথা বললাম, সেটা বললাম একরকম আর উপস্থাপন হচ্ছে অন্য রকম।

নায়িকা আরও বলেন, এসব কারণে আমাকে ভুল বোঝেন ভক্তরা। ভুল-আর ঠিক মিলিয়েই মানুষের জীবন। যে পথে হাঁটছি, দিন শেষে সাফল্য এলে ভাববো, আমি ঠিকপথেই হাঁটছি।

প্রেমের ঘটনা সত্য নয় বলেও জানায় দীঘি। তিনি বলেন, গুজব এমনিতেই ছড়ায়, নায়িকাদের ঘটনা ঘটা লাগে না। মিডিয়াতে অনেকেই আছেন প্রেম করেও অস্বীকার করেন। কিন্তু খবরটি পরে যখন সত্যতা প্রকাশ্যে আসে, তখন অন্যদের প্রেমের সত্যিকারের গুজবও দর্শকরা বিশ্বাস করেন। এসব নানা কারণে প্রেম না করেও ফেঁসে যাই বলেই হাসতে থাকেন এই নায়িকা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »