এখানেই বিনোদন

৩৩ বছর পর এক ফ্রেমে, মুম্বাইয়ের শুটিং শেষ করলেন রজনী-অমিতাভ


দীর্ঘ ৩৩ বছর পর একসঙ্গে পর্দায় আসছেন সুপারস্টার রজনীকান্ত ও ‘বিগ বি’ অমিতাভ বচ্চন। রজনীকান্তের আগামী চলচ্চিত্রে দেখা যাবে অমিতাভকে। ‘থালাইভার ১৭০’ নামক এই প্রজেক্টে একসঙ্গে পর্দায় ফিরছেন ভারতের দুই মহারথী। জয় ভীম খ্যাত টিজে জ্ঞানভেল পরিচালিত সিনেমাটির মুম্বাইয়ের শুটিং শেষ হয়েছে।

আর মুম্বাইয়ের শুটিং শেষে একসঙ্গে দুই মহাতারকার একটি ছবি প্রকাশ করা হয়েছে, যা উভয়ের ভক্তদের জন্য দারুণ এক বার্তা।

সম্প্রতি সিনেমাটির মুম্বাই শিডিউলের সমাপ্তি নিশ্চিত করে এর নির্মাতারা রজনীকান্ত এবং অমিতাভ বচ্চনের একটি হৃদয়গ্রাহী ছবি প্রকাশ করেছেন। থালাইভার ১৭০-এর সেটে একসঙ্গে দুজনের একটি বিশেষ মুহূর্তের সেই ছবিটি বেশ সাড়া ফেলেছে অনুরাগীদের মাঝে। ছবিতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে থাকা অমিতাভের ফোনটি দেখছেন রজনীকান্ত।

অমিতাভের পাশে দাঁড়িয়ে তার কাঁধে হাত রেখে দুজনেই ফোনের স্ক্রিনে তাকিয়ে রয়েছেন।

সামাজিক মাধ্যমে লাইকা প্রডাকশনের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে ছবিটি শেয়ার করে নির্মাতারা লিখেছেন, “যখন সুপারস্টার এবং শাহেনশাহ ৩৩ বছর পর পর্দায়। ‘থালাইভার ১৭০’-এর সেটে। কিংবদন্তির ডাবল ডোজ হতে চলেছে! মুম্বাইয়ের শিডিউল সম্পন্ন।

এই আশ্চর্যজনক জুটি ৩৩ বছর পর পর্দায় একত্র হচ্ছেন। এর আগে ১৯৯১ সালের ব্লকবাস্টার হিন্দি সিনেমা ‘হাম’-এ একসঙ্গে অভিনয় করেছিলেন দুজন। সিনেমাটিতে গোবিন্দও ছিলেন। এরপর দুজনকে আর এক পর্দায় দেখা যায়নি। রজনীকান্ত দক্ষিণের গণ্ডি ছাড়িয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

আর অমিতাভ বচ্চন নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বলিউডের এক বিশাল স্তম্ভ হিসেবে।
সম্প্রতি দক্ষিণ ও বলিউডের তারকাদের একত্রে কাজ করার প্রবণতা বেড়েছে। দক্ষিণ ও বলিউড মিলে একের পর এক হিট সিনেমা উপহার দিচ্ছে দর্শবকদের। যার ফলশ্রুতিতে এবার একসঙ্গে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন দুই ইন্ডাস্ট্রির এ দুই মহারথী।

সূত্র : পিংকভিলা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »