এখানেই বিনোদন

অন্যের ওপর ভরসা আলিয়ার, গোপন চ্যাট ফাঁস!


বলিউড সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাটের মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ এক কথায় সবার কমবেশি জানা। দীর্ঘ চার বছরের প্রেমের পর চার হাত এক হয় তাদের।

তবু সারাক্ষণ যেন একে অপরের স্তম্ভ হয়ে দাঁড়িয়ে রয়েছেন। তবে যদি ভরসার কথা ওঠে, তা হলে আলিয়ার বিশ্বাস এখনো অর্জন করতে পারেননি রণবীর। কার ওপর সব থেকে বেশি নির্ভরশীল আলিয়া? ফাঁস হলো অভিনেত্রীর সেই হোয়াট্সঅ্যাপ চ্যাট।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী নিজেই জানিয়েছেন, তার নির্ভরশীল সঙ্গীর কথা। আসলে সেই সঙ্গী হলেন আলিয়ার বোন শাহীন ভাট। প্রায় সময়ই দিদির সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। চলতি বছরে দিদির জন্য একটি ফ্ল্যাটও কেনেন। আলিয়া নিজেও বারবার তার দিদির সঙ্গে সমীকরণের কথা বলে এসেছেন।

শাহীন ঠিক কতটা খেয়াল রাখেন ছোটবোনের, তার নমুনা এই চ্যাট। আসলে আলিয়ার কী খাওয়া উচিত, কোনটা খাওয়া উচিত নয়, সেই নিয়ে পরামর্শ দেন শাহীন। এমনকি আলিয়ার রূপটান নিয়ে মতামত দিয়ে থাকেন শাহীন। লক্ষ্মী মেয়ের মতো দিদির কথা মেনেও চলেন আলিয়া।

সম্প্রতি ফাঁস হওয়া সেই চ্যাটে দেখা যায়, খাওয়ার বিষয়ে জানতে দিদি শাহীনকে মেসেজ করেন আলিয়া। শাহীন তাকে দই, ভাত ও আলুভাজি খাওয়ার পরামর্শ দেন। তবে সকালে টিফিন খাওয়ার পর তিনি পোহা খেতে পারেন বলেও জানান।

ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন আলিয়া। দুই বোনের এমন বোঝাপড়া দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »