এখানেই বিনোদন

বয়স নিয়ে যা বললেন মৌসুমী


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী একটা সময় নিয়মিত অভিনয় করলেও এখন অনিয়মিত। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি টেলিভিশন নাটকেও বেশ জনপ্রিয়। তবে অভিনয়ে অনিয়মিত হলেও করোনাকালীন সময়ে নিয়মিত অভিনয় করেছেন।অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও তার রয়েছে সরব উপস্থিতি।

এ ছাড়া নানা ধরনের সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

সম্প্রতি আবারও আলোচনায় এলেন নিজের বয়স নিয়ে কথা বলে। বয়সের ব্যাপারে অভিনেত্রীরা বরাবরই আপসহীন। অনেকে গোপন কথা প্রকাশ করলেও বয়স প্রকাশ করতে নারাজ। জানতে জোর-জবরদস্তি করলে তো অনেকে তেড়েও আসেন।

তবে মৌসুমীর বয়স কত হলো? প্রশ্নের উত্তর বলতে দ্বিধা নেই তার।

মৌসুমী এর আগে বয়স নিয়ে সংবাদমাধ্যমকে বলেছিলেন, দেশের একমাত্র নায়িকা যার বয়স সবাই জানে, সেটা হলো মৌসুমী। শুনেছি বাকি নায়িকাদের বয়স জানতে অনেকের ঘাম ছুটে যায়। বিষয়টি এমন, সবাই যেন কিশোরী। বয়স আমি গণনার মধ্যে রাখি না। তাহলে মনে হবে, আমার আর প্রয়োজন নেই, মারা যাব। আমার কাছে বয়স শুধুই একটা সংখ্যা। যতক্ষণ দায়িত্বজ্ঞান আছে, কাজ করে যাব। ভেতরকার চঞ্চলতা একই রকম থাকবে। মনের বয়স বাড়তে না দিলেই হয়।

এবার জানা যাক, এ অভিত্রীর বয়স। ১৯৭৩ সালের ৩ নভেম্বর জন্মগ্রহণ করেন মৌসুমী। গণনা করলে সহজেই বেরিয়ে আসবে তার বয়স।

মাত্র ২০ বছর বয়সে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান মৌসুমী। ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন তিনি। দর্শকের ভালোবাসার পাশাপাশি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অভিনয় ছাড়াও তাকে দেখা গেছে পরিচালনা, প্রযোজনায়।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ২ আগস্ট ওমর সানীর সঙ্গে ঘর বাঁধেন মৌসুমী। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামের এক ছেলে ও ফাইজা নামে এক মেয়ে রয়েছে। ছেলে ফারদিনকে চলতি বছরের মার্চে বিয়ে দিয়েছেন সানি-মৌসুমী। তাদের পুত্রবধূ সাদিয়া রহমানেরর জন্ম কুমিল্লায়। তবে তার বেড়ে ওঠা ও পড়াশোনা কানাডায়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »