এখানেই বিনোদন

তাপসের ছবির নতুন লুকে শবনম বুবলী


কোনো আলোচনাই যেন আটকাতে পারলো না চিত্র নায়িকা বুবলীকে। শনিবার থেকেই বুবলী ও তাপসকে নিয়ে যে আলোচনা হচ্ছে তার মধ্যেই তাপসের সিনেমার লুক প্রকাশ করলেন বুবলী।

আলোচনার মাঝেই ‘খেলা হবে’ নামের ওই নতুন সিনেমায় নিজের লুক প্রকাশ করলেন বুবলী। রবিবার নিজের ফেসবুকে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। লেখেন, টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমার নতুন লুক এটি।

তবে বুবলীর এই নতুন অবতার দর্শকরাও বেশ লুফে নিয়েছেন। সেই সঙ্গে তাপসের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি যে স্রেফ গুঞ্জন সেই মন্তব্যও করেছেন নেটিজেনরা। আবার কেউ কেউ বলছেন, সিনেমার প্রচারের জন্যই তাপস-বুবলীকে নিয়ে এই খবর ছড়ানো হয়েছে।

এবিষয় বুবলী বলেন, “আমি যেই টিএম ফিল্মস-এর সাথে ‘খেলা হবে’ নামে নতুন সিনেমা করতে যাচ্ছি তখনই সেখানে পরিবেশ নোংরা করার পুরনো পাঁয়তারা চলছে। তাপস ভাই আর মুন্নি আপুকে প্রচণ্ড সম্মান করি। তাদের কাজের পরিবেশ ভীষণ স্বচ্ছ এবং সম্মানের। তারা দুজন অত্যন্ত শিল্পমনা মানুষ।

এর আগে তাপসের সাথে সম্পর্ক নিয়ে বুবলী বলেছিলেন, এসব নোংরা ষড়যন্ত্র আর কত শুনবো। সকাল থেকে হঠাৎ করে সাংবাদিকদের কাছ থেকে জানলাম যা বলতেও এখন রুচি হচ্ছে না। এটা কোনো কথা। আপনারাই বলেন! শুনেছি হ্যাকাররা নাকি ফেসবুক আইডি হ্যাক করে পোস্ট করেছিল।

সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে যে খবর রটেছে।

তাপসের স্ত্রী গানবাংলা টিভির চেয়ারম্যান ফারজানা মুন্নীর একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে এমন খবর প্রকাশ হয়। তবে কিছুক্ষণ পরে মুন্নীর ফেসবুক থেকে স্ট্যাটাসটি সরিয়ে নেওয়া হয়। কিন্তু পরে জানা যায়, মুন্নীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। বুবলীও এ ঘটনার প্রতিবাদ জানান। বলেন, তার ক্যারিয়ার ধ্বংসের চেষ্টা করছে একটি চক্র।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »