এখানেই বিনোদন

শো-তে এসে অঝোরে কাঁদলেন ববি দেওল


বলিউডের জনপ্রিয় তারকা ববি দেওল। তবে তারকা পরিবারের সদস্য হিসেবে খুব সহজে সুযোগ পেয়েও নিজেকে প্রমাণ না করতে পারলে হারিয়ে যেতে হয়। ঠিক তেমনটাই ঘটেছিল ধর্মেন্দ্রপুত্রের জীবনে। সম্প্রতি করন জোহরের শো’তে এসে নিজের জীবনের পরিণতির কথা জানিয়ে অঝোরে কাঁদেন ববি দেওল।

অভিনেতা বলেন, প্রতিভা না থাকলে স্বজনপোষণ কোনো কাজে আসে না। একসময় কাজের অভাবে ব্যাপক অবসাদে ডুবে ছিলাম। এমনকি মাত্রাতিরিক্ত মদপানের সঙ্গেও জড়িয়ে পড়েছিলাম। বলা যায়, আশাই ছেড়ে দিয়েছিলাম। সে সময় নিজের ওপরেই করুণা হতো! সারাদিন বাড়িতে বসে থাকতাম এবং আমার স্ত্রী কাজে যেত।

ববি আরও বলেন, অন্ধকারে তলিয়ে গিয়েও সেখান থেকে ফিরে এসেছি শুধুমাত্র আমার ছেলে আর্যমানের জন্য। হঠাৎ এক দিন ছেলে জিজ্ঞাসা করে, আমি কেন বাড়িতে বসে থাকি আর ওর মা কাজে যায়। নিজের মনের ভিতর একটা জোর ধাক্কা খেয়েছিলাম সেদিন। সিদ্ধান্ত নিলাম যেভাবেই হোক আমাকে ঘুরে দাঁড়াতে হবে। তবে সেটা করতে অনেক সময় লেগেছে।

কঠিন সময়ে নিজের পরিবারকে পাশে পেয়েছিলেন উল্লেখ করে তিনি জানান, পরিবার সঙ্গে থাকলেও কাজটা নিজেকেই করে দেখাতে হয়। ধীরে ধীরে প্রযোজক এবং পরিচালকদের কাছে তিনি কাজ চাইতে শুরু করেন।

মূলত এই প্রসঙ্গ আসতেই করনের ওপরে ক্ষোভ উগরে দেন ববি। এ ব্যাপারে তিনি বলেন, আমি তো তোমার কাছেও কাজ চাইতে এসেছিলাম। কিন্তু তুমি এখনও আমার সঙ্গে কাজ করলে না।

তবে অন্ধকার দিন কাটিয়ে ববিকে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে সাহায্য করেছিলেন বলিউডের জনপ্রিয় দুই স্টার সালমান খান এবং শাহরুখ খান। কারণ, ‘রেস থ্রি’ সিনেমায় ববিকে সুযোগ দেন ভাইজান।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে ‘বরসাত’ সিনেমার মাধ্যমে অভিনেতা হিসাবে বলিউডে পা রাখেন ববি। এরপর একের পর এক সিনেমায় অভিনয় করে উপহার দেন অসংখ্য হিট মুভি। তবে দীর্ঘ একটা সময় ববির হাতে কোনো কাজ ছিল না। কিন্তু নিজেকে বদলে এখন নতুনভাবে দর্শকদের সামনে হাজির হয়েছেন তিনি। রণবীর কাপুরের ‘অ্যানিমাল’ সিনেমায় খল চরিত্রে দেখা যাবে ববিকে।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »