এখানেই বিনোদন

হাসপাতালে অভিনেতা কাজী উজ্জ্বল


অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা কাজী উজ্জ্বল। তার অসুস্থতার খবরটি জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন অভিনয়শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর।

পোস্টের ক্যাপশনে লেখেন, শিল্পী সংঘের সম্মানিত সদস্য এবং আমাদের প্রিয় সহকর্মী কাজী উজ্জ্বল ভাই শারীরিক অসুস্থতা নিয়ে শঙ্করের নিকটস্থ ইবনে সিনা হাসপাতালে ভর্তি আছেন। আমরা সবাই তার দ্রুত সুস্থতা কামনা করছি।

কাজী উজ্জ্বল ছিলেন শিল্প মন্ত্রণালয়ের কর্মকর্তা। আশির দশকে চাকরি ছেড়ে অভিনয় শুরু করেন। ১৯৮৫ সালে মামুনুর রশীদের হাত ধরে মঞ্চ নাটকের মাধ্যমে তার পথচলা শুরু হয়। নব্বইয়ের দশকের শুরুতে মামুনর রশীদের সঙ্গেই প্রোডাকশনে কাজ শুরু করেন কাজী উজ্জ্বল। সে সময় বিটিভির জন্যে ‘সুপ্রভাত ঢাকা’ শিরোনামে একটি নাটক নির্মাণ করা হয়। এতে অভিনয়ের মাধ্যমে প্রথম সবার নজরে আসেন কাজী।

প্রসঙ্গত, অভিনয় ক্যারিয়ারে পাঁচশ-ছয়শ নাটকে কাজ করেছেন কাজী উজ্জ্বল। আবদুল্লাহ আল মামুন পরিচালিত ‘দরিয়া পাড়ের দৌলতী’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় কাজ শুরু করেন তিনি। তিনি সব মিলিয়ে এ পর্যন্ত প্রায় ১৫টি সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »