এখানেই বিনোদন

প্রেমে সিলমোহর দিলেন জাহ্নবী কাপুর!


জাহ্নবী কাপুর বলিউডের তরুণ তারকা তিনি প্রেম করছেন, এমন গুঞ্জন বেশ পুরনো। শিখর পাহাড়িয়া নামের এক তরুণের সঙ্গে তাকে বহুবার দেখা গেছে। গুঞ্জনটা এবার সেই সূত্রেই। তবে এবার ওই তরুণই যেন প্রেমের গুঞ্জনে সিলমোহর দিয়ে দিলেন। যা ইতোমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

ওরহান আওত্রামানি তথা ওরি মুম্বাই ইন্ডাস্ট্রির তরুণ তারকাদের ঘনিষ্ঠ বন্ধু। ইনস্টাগ্রামে তিনি একটি পার্টির ভিডিও শেয়ার করেছেন সম্প্রতি। যেখানে দেখা যায়, সারা আলি খান,খুশি কাপুর, সুহানা খান, সারা টেন্ডুলকার ও শিখর কাপুরসহ অনেকেই আনন্দ-উল্লাস করছেন। কিন্তু এই পার্টিতে যাননি জাহ্নবী। বিপত্তিটা বাঁধে অন্য জায়গায়। ভিডিওর এক দৃশ্যে দেখা যায়, শিখরকে জড়িয়ে ধরেছেন গোলাপি রঙের পোশাক পরা এক তরুণী।

ওই ভিডিওর মন্তব্যের ঘরে জাহ্নবী প্রথমে লেখেন, ‘শিকু (শিখর পাহাড়িয়া)। প্রেমিকার মন্তব্যে সাড়াও দেন তিনি। এরপরই জাহ্নবী প্রশ্ন করেন, ‘এই গোলাপি মেয়েটা কে?’ শিখর আঁচ করতে পেরেছেন যে, প্রেমিকার দিক থেকে সন্দেহের তীর ছুটে আসছে। বিলম্ব না করেই তিনি জাহ্নবীর উদ্দেশে লিখলেন, ‘আমি পুরোটাই তোমার’।

ব্যাস, এটা দেখার পর নেট দুনিয়ার কারো আর বোঝার বাকি নেই যে, শিখর ও জাহ্নবী প্রেমে ডুবে আছেন। যদিও ওই মন্তব্য পরে তারা মুছে দিয়েছেন। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ছড়িয়ে গেছে চারদিকে।

বলা প্রয়োজন কে এই শিখর পাহাড়িয়া , তিনি হলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমার শিন্ডের নাতি। তার সঙ্গে জাহ্নবীর বন্ধুত্ব অনেক পুরনো। এমনকি বলিউডে আসার আগে থেকেই নাকি তাদের সম্পর্ক। তবে ‘ধড়ক’ সিনেমায় কাজের সময় অভিনেতা ইশান খট্টরের সঙ্গে অভিনেত্রীর প্রেমের গুঞ্জন ছড়ায়। সেই সম্পর্ক টেকসই হয়নি। অতঃপর শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী কন্যা।

উল্লেখ্য,এটি গত জুলাইতে মুক্তি পেয়েছে জাহ্নবীর সর্বশেষ ছবি ‘বাওয়াল’। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, ‘দেভারা’, ‘উলাঝ’ ছবিগুলো।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »