এখানেই বিনোদন

দিঘী অল্প বয়সে পেকে গেছে: ডিপজল


শিশুশিল্পী হিসেবে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। কাজের সম্মাননা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। তার অভিনয়ে অভিভূত হননি এমন মানুষ কমই আছেন। এরপর নায়িকা হিসেবে অভিষেক ঘটে তার। এরপর বাড়তে থাকে তার অনুরাগীর সংখ্যাও। সম্প্রতি চলচ্চিত্রে তাকে কম দেখা গেলে তিনি ব্যস্ত আছে স্টেজ শো নিয়ে।

বাংলা চলচ্চিত্রের প্রযোজক ও অভিনেতা ডিপজলের ‘চাচ্চু’ চলচ্চিত্র দিয়ে আলোচনায় চলে আসেন দিঘী। এবার এই অভিনেতাই দিঘীকে ইঁচড়ে পাকা বলে আখ্যায়িত করলেন।

ডিপজল বলেন, যা অল্পতে পেকে যায় সেটাতে হয়তো পচন ধরে অথবা তা খাওয়া যায় না। দিঘীতো এখন লাইনে নাই। ওকে নায়িকা বানাবো আমরা কারণ ও আমাদের ঘরের মেয়ে। কিন্তু তা না করে যা ইচ্ছে তাই করছে।

ডিপজল আরও বলেন, দিঘীর আমার এইখানে আসা উচিত ছিল। আমাকে বলতে পারতো চাচ্চু আপনার ঘরে কাজ করবো। আমি তো আর টাকা কম দিতাম না।

দিঘীকে নিয়ে নতুন ছবি বানানোর কথা বলে এই অভিনেতা বলেন, দিঘীর এখনও সময় আছে। ওর ফেইস সেদিন আমি দেখলাম, আগের থেকে অনেক সুন্দর হয়ে গিয়েছে। এটা যদি ধরে রাখে তাহলে ওর উপর বাংলাদেশে অভিনেত্রী থাকবে না। খুব তাড়াতাড়ি দিঘী ও ওর বাবাকে ডাকবো নতুন ছবি নিয়ে আলাপ করতে।

প্রসঙ্গত, দীঘি নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন ‘তুমি আছো তুমি নেই’ চলচ্চিত্র দিয়ে। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই ও জাতির পিতা শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’তেও দেখা গিয়েছে তাকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »