এখানেই বিনোদন

‘একসময় আত্মহত্যা করতে চেয়েছিলাম’


এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী লারা লোটাস। একক নাটকের পাশাপাশি কাজ করছেন ধারাবাহিক নাটকেও। শুধু তাই না, অতিথি হয়ে হাজির হচ্ছেন বিভিন্ন টিভি অনুষ্ঠানেও। মোট কথায়, মিডিয়াতে বিরতি ভেঙে কিছুদিন আগেই অভিনয়ে নিয়মিত হয়ে এখন ব্যস্ত তিনি। অথচ বছরখানেক আগেও কাজ শূন্য ছিলেন তিনি।

সম্প্রতি এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, কাজ না পাওয়ার কষ্ট ও কাছের মানুষদের অবহেলার কারণে একটা সময় আত্মহত্যা করতে চেয়েছিলেন তিনি। শুধু তাই না, অনেক প্রযোজক, নির্মাতা ও অভিনেতার কাছ থেকেও পেয়েছেন কুপ্রস্তাব।

লারা লোটাস বলেন, একটা সময় অনেক কাজের প্রস্তাব আসত। কিন্তু চূড়ান্ত মিটিংয়ে গিয়ে কাজটি হতো না। আবার এমনও হয়েছে সব কিছুই চূড়ান্ত তারপরও কাজটি করা হয়নি আমার। কারণ অনেকেই প্রস্তাব দিত কাছাকাছি আসার বা তার সঙ্গে ফ্রি হওয়ার। একই অফার নাটকের হিরোদের থেকেও পেয়েছি। তবে সবাই না। যারা এসব প্রস্তাব দিতেন না, আমি তাদের সঙ্গেই কাজ করতাম।

আত্মহত্যা প্রসঙ্গটি টেনে তিনি বলেন, এসব প্রস্তাবের কারণে আমার কাছ থেকে অনেক কাজে ছুটে যায়। কাজ না থাকার কারণে একটা সময় ঘরে শুয়ে-বসে দিন কাটিয়েছি। তখন নিজের মধ্যে হাতাশা তৈরি হয়। সেসময় চেয়েছিলাম আত্মহত্যা করতে। পরে পরিবার ও আপন মানুষের কারণে সেই ভাবনা চিন্তা মন থেকে দূর হয়।

প্রসঙ্গত, বর্তমানে একক নাটক, বেশ কয়েকটি ধারাবাহিকেও কাজ করছেন লারা লোটাস। সেইসঙ্গে মূলধারার একটি সিনেমার শুটিং শেষ করেছেন এবং একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। এ ছাড়া বেশ কিছু অনুষ্ঠানের উপস্থাপনা করছেন লারা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »