এখানেই বিনোদন

‘ব্রেকআপ’ এর পরও বন্ধুত্ব কতটা সহজ, জানালেন সারা


জীবনের প্রথম ছবির সময় থেকেই একের পর এক অভিনেতার সঙ্গে নাম জড়িয়েছে সারার। কখনো তা রটনা, কখনো আবার সত্যিই সম্পর্কে জড়িয়ে পড়েছেন সাইফ কন্যা। অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গেও সারার প্রেম যত তাড়াতাড়ি হয়েছিল, ভেঙেছেও তত তাড়াতাড়ি।

চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ এসে কার্তিকের প্রতি তার ভালো লাগার কথা জনসমক্ষেই জানিয়েছিলেন সারা। তারপর পরিচালক ইমতিয়াজ আলির ছবি ‘লাভ আজকাল’-এ জুটি বেঁধে কাজও করেছিলেন সারা ও কার্তিক।

ওই ছবির শুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। বছরখানেকের মধ্যে সম্পর্কে ইতি টানেন তারা। তবে সম্পর্ক ভাঙার পরও বন্ধু কার্তিক-সারা।

কার্তিক একই সময় সারা ও অনন্যা পাণ্ডে দু’জনের সঙ্গেই সম্পর্কে ছিল, এমনই শোনা গিয়েছিল। তবে কার্তিকের প্রতি নিজের ভাল লাগা কখনোই লুকোতে যাননি সারা। ‘ব্রেকআপ’-এর পরও বন্ধুত্ব কতটা সহজ, জানালেন সারা।

সারা বলেন, ব্যাপারটা মোটেও সহজ নয়। কারণ, তখন এটা তার থেকেও বেশি তুচ্ছ বলেই মনে হত। এটি সত্যি সহজ নয়। আপনি যখন কারও সঙ্গে জড়িয়ে যান, সে আপনার বন্ধু হোক কিংবা কোনও সহকর্মী বা প্রেমিক। বিশেষ করে আমি নিজে যদি এই পরিস্থিতিতে থাকি, আমি খুবই জড়িয়ে যাই। তাই এটা বলব না যে বন্ধুত্ব রাখাটা আমার পক্ষে কোনো ব্যাপার নয়।

শেষে সারার সংযোজন, আমি বিশ্বাস করি, কাজের জগতে তেমন কোনও বন্ধু হয় না, এখানে ছেলেমানুষির কোনো জায়গা নেই।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »