এখানেই বিনোদন

রাজ-পরী দাম্পত্য কলহ, নেপথ্যে এক অভিনেত্রী


দাম্পত্য কলহের কারণে বারবারই খবরের শিরোনাম হয়েছেন তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি। গত সেপ্টেম্বর মাসে রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিশ পাঠান পরীমনি। চলচ্চিত্র জগতে এ দম্পতিকে নিয়ে বিতর্কের শেষ নেই।

এদিকে নায়িকা পরীর জীবন বিতর্কে জর্জরিত। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের নোটিশ পাঠানোর পর থেকে তেমনভাবে আলোচনায় নেই পরীমনি। ছেলে রাজ্যকে নিয়েই তার জগৎ। ছেলের অসুস্থতার সময় একাই সামলেছেন তিনি।

রাজকে এক মুহূর্তের জন্যও দেখা যায়নি ছেলের পাশে। কিছু দিন আগে তিনিও অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনো হাসপাতালের বিছানায় শুয়েছিলেন ছেলেকে নিয়ে।

এসব সামলেই কাজ করেছেন নায়িকা। একদিকে তার প্রতি দিনের ‘স্ট্রাগল’, অন্যদিকে তার জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা। যে নায়িকাকে কেন্দ্র করে পরীর সঙ্গে তার বিবাদের ঘটনা প্রথম প্রকাশ্যে আসে, তাকে নিয়েই বিশেষ ছবি পোস্ট করলেন রাজ।

বেশ অনেক মাস আগের কথা। সেই সময় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছিলেন নায়ক রাজ। তখনই রাজের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন পরী।

নায়িকার অভিযোগ ছিল— রাজের সঙ্গে নাকি বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে তার সহঅভিনেত্রী বিদ্যার। তা নিয়ে অবশ্য চুপ ছিলেন না বিদ্যাও। ১০ নভেম্বর নায়িকার জন্মদিনে বিশেষ পোস্ট করলেন রাজ।

নিজেদের বিশেষ ছবি পোস্ট করে রাজ লেখেন— জন্মদিনের বিশেষ শুভেচ্ছা বিদ্যা। তোমার আগামী দিনগুলো ভালো কাটুক। বিদ্যার সঙ্গে রাজের ছবি দেখেই আবার শুরু আলোচনা। কারণ রাজ ও পরীর প্রথম সমস্যা শুরু হয়েছিল বিদ্যাকে কেন্দ্র করেই। তবে আপাতত রাজ ও পরীর দুজনের পথই আলাদা। ছেলের দায়িত্ব একাই সামলাচ্ছেন পরী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »