এখানেই বিনোদন

জন্মদিনের আয়োজনে শাহরুখ খানের সাথে বাংলাদেশি ভক্তরা


বলিউড বাদশাহ শাহরুখ খানের জন্মদিন ছিল গেল ২ নভেম্বর। তাঁর জন্মদিন মানেই যেনো ভক্তদের মাঝে বাড়তি উন্মাদনা। প্রতিবছরই জন্মদিনে এই অভিনেতার বাসা মান্নাতের নিচে দেখা যায় ভক্তদের নানা আয়োজন। যার একটি ছিল ভক্তদের আয়োজনে ‘এসআরকে ডে’। যেটা প্রতিবছরই হয়।

এই বছর এটি ছিল বাংলাদেশি ভক্তদের জন্য বিশেষ। কারণ এতে শাহরুখের সান্নিধ্য পাওয়ার সুযোগ পান দেশের ৩ জন ভক্ত। তারা হলেন, নোয়াখালীর রোমান খন্দকার ও মিরপুরের ফারজানা হক-একেএম সোলায়মান দম্পতি। এই তিনজনই ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ গ্রুপের সদস্য। এই গ্রুপটির এডমিন ফাহিম আজিজের মাধ্যমে মুম্বাইয়ের বান্দ্রার বালগন্ধর্ভা রঙ মন্দির স্টুডিওতে অনুষ্ঠিত ‘এসআরকে ডে’র ইভেন্ট পাস পান তারা।

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ফারজানা হক বলেন, আমি এবং আমার স্বামী দুজনেই শাহরুখের ভীষণ ভক্ত। যখন “জওয়ান” সিনেমা মুক্তি পায় সেটা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য আমরা মুম্বাইতে চলে এসেছিলাম এবং সে সময়ে মান্নাত থেকে শাহরুখকে দেখার একটু সুযোগ হয়েছিল। সেখান থেকে ফিরে আমরা সিদ্ধান্ত নিলাম তার জন্মদিনে আমরা আবার আসব। ফ্লাইট বুক করে ১ নভেম্বর চলে আসি। আমরা জানতে পেরেছিলাম যে, এসআরকে সবসময় বিশেষ ফ্যান মিট করে এবং ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে, তাই ইভেন্ট পাসের জন্য বেশ কয়েকটি ফ্যান ক্লাবের সঙ্গে যোগাযোগ করছিলাম। সব শেষে ফাহিমের সঙ্গে যোগাযোগ করলে সে আমাদের ব্যবস্থা করে দেয়।

শাহরুখের সঙ্গে কী কথা হয়েছে, এমন প্রশ্নের উত্তরের তিনি বলেন, আমরা যখন ছবি তুলতে গেলাম তখন তাকে জানালাম যে, আমি বাংলাদেশ থেকে এসেছি। এটা শুনে তিনি বলেন, লেটস টেইক অ্যা গুড পিকচার এবং এরপর তিনি আমার সঙ্গে হ্যান্ডশেক করলেন এবং ফেরার সময়ে এটাও বলেন, মে গড ব্লেস ইউ বেটা, ট্রাভেল ব্যাক সেইফলি।

‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ গ্রুপের এডমিন ফাহিম আজিজ জানান, তিনি গ্রুপটি খুলেছিলেন ২০১৪ সালে। চলতি বছর ‘জওয়ান’ মুক্তির সময় এটি মিডিয়া কাভারে চলে আসে। আর গত বছরের শেষ দিকে গ্রুপটি ‘এসআরকে ইউনিভার্স’র সঙ্গে যুক্ত হয় এবং অফিশিয়ালি শাখায় নিযুক্ত হয়।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »