এখানেই বিনোদন

ক্যাটরিনা-সালমানের রোমান্স দেখে যা বললেন ভিকি কৌশল


বলিউডের জনপ্রিয় দুই তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। তবে সালমানের এই সম্পর্কও বিয়ে পর্যন্ত গড়ায়নি। হঠাৎ সম্পর্ক ভেঙে দুজন দুই পথে হাঁটতে শুরু করেন। সেসব পুরোনো কথা। এরপর সালমান একা থাকলেও ভালোবেসে ক্যাটরিনা বিয়ে করেন ভিকি কৌশলকে। বর্তমানে বেশ সুখেই দিন কাটাচ্ছেন তারা।

একটা সময় ক্যাটরিনা ও সালমানের সম্পর্কের চর্চা ছিল সর্বত্র। সালমানের হাত ধরেই বলিউডে জায়গা পাকাপোক্ত করেছেন ক্যাটরিনা—এমন নানা গুঞ্জন ছিল। তবে অভিনেতার বদমেজাজের কারণেই নাকি ভাঙে সম্পর্ক।

সালমান-ক্যাটরিনার জনপ্রিয় সিনেমা ‘এক থা টাইগার’। মুক্তির পরই ঝড় তুলেছিল সিনেমাটি। রোববার মুক্তি পেল এই সিনেমার তৃতীয় কিস্তি ‘টাইগার থ্রি’। এবারও সিনেমায় জুটি বেঁধেছেন সালমান-ক্যাটরিনা।

সিনেমায় এই জুটির অ্যাকশন থেকে রোম্যান্স—সবই রয়েছে ভরপুর। আর প্রথম দিনেই স্ত্রীর সিনেমা দেখে ফেললেন ভিকি। শুধু তাই নয়, বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনা ও তার প্রাক্তনের যুগলবন্দি কেমন লাগল সেই অনুভূতিও জানালেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘টাইগার থ্রি’ সিনেমার পোস্টার শেয়ার করে একটি পোস্ট দেন ভিকি। ক্যাপশনে অভিনেতা লেখেন, সত্যি বলতে ‘টাইগার থ্রি’ প্রকৃত অর্থেই ২০২৩-এর দীপাবলির উপহার। কী দুর্দান্ত লাগল, জোয়া, টাইগার ও আতিশকে। যশরাজের গোটা টিমকে অনেক শুভেচ্ছা। এমনভাবেই বরাবর স্ত্রীকে যোগ্য সঙ্গত দিয়ে এসেছেন ভিকি।

ক্যাটরিনার মতো এত বড় তারকাকে বিয়ে করে ভিকি যে আপ্লুত, সেটা একাধিকবার নিজেই জানিয়েছেন। অন্যদিকে ভিকিকে বেশ পছন্দ করেন সালমানও। যদিও ক্যাটরিনার আগের প্রেমিকদের সঙ্গে তেমন ভালো সম্পর্ক না থাকলেও ভিকিকে তার পছন্দ, ক্যাটরিনার সঙ্গে তার বিয়ের পর বিভিন্ন সময় নিজেই স্বীকার করেছেন বলিউডের এই ভাইজান।

তাই তাদের মধ্যে সম্পর্ক জটিল নয়, বরং বেশ সহজই রয়েছে ক্যাটরিনার বিয়ের পরও। বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনার সঙ্গে সালমানের যুগলবন্দি এব‌ং খলনায়ক ইমরান হাশমিকে যে ভীষণ পছন্দ হয়েছে তার, সে কথা নিজেই জানান ভিকি।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »