এখানেই বিনোদন

লণ্ডভণ্ড কারিনা কাপুরের বাড়ি


বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। দুই পুত্রসন্তানের বাবা-মা তারা। বড় ছেলে তৈমুর আলি খান এবং ছোট ছেলে জাহাঙ্গীর খান। স্বামী সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন তিনি। থাকেন মুম্বাইয়ের বিলাসবহুল আবাসনে। খুব সুন্দর করে নিজের সংসার সাজিয়েছেন কারিনা। তবে হঠাৎ লণ্ডভণ্ড হলো নায়িকার বাড়ি।

সাইফ-কারিনা দুজনেই অভিনয় জগতের মানুষ। সিনেমার কোনো শুটিং না থাকলেও সারা বছরই নানা রকম ব্যস্ততা থাকে তাদের। তবু এর মাঝেই সময় করে শরীরচর্চা, পরিবারের সঙ্গে সময় কাটানো, বন্ধুদের সঙ্গে কেনাকাটা— সব দিকই খেয়াল রাখেন করিনা। আবার এর মধ্যে থেকে সময় করে প্রায়ই বাচ্চাদের নিয়ে ঘুরতেও যান এই তারকা দম্পতি। আসলে দুজনের কাছেই তাদের পরিবার সকলের আগে।

ইতোমধ্যে বিয়ের ১২ বছর কেটে গেছে সাইফ-কারিনার। এমনিতে পাতৌডিদের বাড়িতে যেকোনো উৎসবই ঘটা করে আয়োজন করা হয়। এবার দীপাবলির আগে কারিনা তার বাড়ি ছবিটাই তুলে ধরলেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

দীপাবলির আগের তাদের বাড়ির অন্দরের দুটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কারিনা। ক্যাপশনে নায়িকা লিখেছেন, এমনটাই হয়, যখন পরিবারের সবাই মিলে রঙ্গোলি দেওয়ার সিদ্ধান্ত নিয়। কিন্তু এটা কি হোলি….আমার কোনো ধারণা নেই। তবে যেটা সব থেকে গুরুত্বপূর্ণ আমরা সবাই একসঙ্গে খুব মজা করেছি। ভালোবাসা এবং হাসি ছড়িয়ে পড়ার মাধ্যমে উৎসব শুরু হোক। অভিনেত্রীর এই পোস্টে তাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

ওই ছবিতে দেখা যায়, গোটা ঘর লণ্ডভণ্ড, জায়গায়-জায়গায় ছড়িয়ে রয়েছে নানা রঙের রঙ্গোলি। দুই ছেলেকে নিয়ে মেঝেতে বসে কারিনা! দরজায় হেলান দিয়ে দাঁড়িয়ে সইফ আলি খান। আসলে গোটা হাতে রঙ্গোলি মেখে বসে আছে ছোট্ট জাহাঙ্গীর। মেঝের সব রঙ্গোলি সে প্রায় নষ্ট করেছে। মায়ের পাশে অবশ্য লক্ষ্মী ছেলে হয়ে বসে আছে তৈমুর।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »