এখানেই বিনোদন

‘অপারেশন জ্যাকপট’ সিনেমায় নেই সিয়াম


ঢাকাই সিনেমার ১০ জন নায়ক নিয়ে সিনেমা বানাচ্ছেন ভারতীয় পরিচালক রাজীব কুমার বিশ্বাস। ‘অপারেশন জ্যাকপট’ নামে এই সিনেমায় অভিনয় করবেন অনন্ত জলিল, রিয়াজ, বাপ্পী চৌধুরী, সাইমন সাদিক, নিরব, ইমন, সজল, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান ও জয় চৌধুরী।

এমন একটি খবর প্রকাশিত হয় দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমে। এরপরই সামনে আসে এ সিনেমায় চিত্রনায়ক সিয়াম আহমেদের না থাকার বিষয়টি। সংবাদমাধ্যমের সুবাদে বিষয়টি নজরে আসার পর কিছুটা চটেছেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘এই সিনেমাটি আমাদের মহান মুক্তিযুদ্ধের অন্যতম গৌরবের জায়গা। আমি অবশ্যই এই বিষয়ে সিনেমা নির্মিত হলে এর অংশ হতে চাইব। কিন্তু সবার আগে আমি দেখব স্ক্রিপ্ট কেমন, নির্মাতা কে, প্রডিউসার কারা। পরিচালক রাজীবদার সঙ্গে আমার হাই-হ্যালো হয়েছিল, স্ক্রিপ্ট নিয়ে বসতে চেয়েছিলেন তিনি। আমার শুটিংয়ের ব্যস্ততার কারণে সেই মিটিংটাই হয়নি। এরপর প্রডিউসারের সঙ্গেও আমার কথা হয়েছে, সেখানে স্পষ্ট করে আমি জানিয়ে দিয়েছি যে, এই সিনেমায় আমি অভিনয় করছি না। এরপরও কীভাবে কাস্টিংয়ে চূড়ান্ত তালিকায় আমার নাম থাকে, সেটিই আমার বোধগম্য না।’

আপাতত সিনেমা থেকে নিজেকে দূরে রেখেছেন উল্লেখ করে সিয়াম আহমেদ বলেন, ‘এক বছরেরও বেশি সময় ধরে কোনো সিনেমার সাইনিং করিনি আমি। দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসতে চাই বলেই এই বিরতি। কাজেই দর্শকদের অনুরোধ করব, এমন উড়ো খবরে কখনো বিশ্বাস করবেন না। কোনো সিনেমা সাইন করলে অবশ্যই আমি নিজ থেকেই আপনাদের জানাব। আমার জন্য দোয়া করবেন।’

জানা গেছে, আগামী ১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিনেমার মহরত। অপারেশন জ্যাকপট’ সিনেমাটির শুটিং হবে ৭০ দিন। ফেব্রুয়ারিতেই শুটিং শেষ করতে চান নির্মাতা। সব ঠিক থাকলে আগামী বছর ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে সিনেমাটি মুক্তি দিতে চান। পুরো প্রকল্পে ব্যয় ধরা হয়েছিল ২৩ কোটি ২৩ লাখ ৩৫ হাজার টাকা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »