এখানেই বিনোদন

৫ম বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে জয়ার আবেগ ঘন স্ট্যাটাস


জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পর্দায় ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলেন এই নায়িকা। অভিনয় দক্ষতায় বরাবরই সিনেমাপ্রেমীদের হৃদয় ছুঁয়ে যান এই তারকা।

এবার এই অভিনেত্রীর ঘরে পঞ্চমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার গেলো। ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২’-এ প্রধান চরিত্রে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জয়া আহসান।

এর অনুভূতি ব্যক্ত করে জয়া বলেন, প্রত্যেকটি পুরস্কার আনন্দের, ভালো কাজের প্রাপ্তি। পুরস্কার ঘোষণার পর থেকেই চারদিক থেকে সুসংবাদ এসেছে। এবার তা গ্রহণ করতে পেরে আমি আনন্দিত। তবে আমি ‘বিউটি সার্কাস’ টিমকে ধন্যবাদ জানাই। তারা না থাকলে এটা অর্জন হয়ত সম্ভব ছিল না।

মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ সিনেমার জন্য ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২২’-এ শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিনি। যদিও একই বিভাগে যৌথভাবে ‘শিমু’ সিনেমার জন্য পুরস্কার পেয়েছেন রিকিতা নন্দিনী শিমু।

এর আগে নাসির উদ্দীন ইউসুফ পরিচালিত ‘গেরিলা’ চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দুইবার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন জয়া আহসান।

এরপর তিনি অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রী’ ও অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করে একই বিভাগে আরও দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »