এখানেই বিনোদন

আগামী বছরই ‘বাগদান’ সারবেন সুইফট-কেলস!


হঠাৎ করেই গুঞ্জন শুরু এই জুটিকে ঘিরে। একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন পপকুইন টেলর সুইফট ও ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলস! তবে দিনে দিনে গুঞ্জনকেই সত্য প্রমাণ করেছেন এই জুটি। এখন অনেকটা প্রকাশ্যেই একে অপরের সঙ্গে ডেটিং করছেন দুজন। তাদের সম্পর্ক ঘিরে কৌতূহলের শেষ নেই ভক্ত-অনুরাগীদের।

বিশ্ব তারকাদের অনেকেই এই জুটির নতুন সম্পর্ক ঘিরে মন্তব্য করেছেন। কেউ তাদের শুভ কামনা জানিয়েছেন, কেউ বা ভবিষ্যদ্বাণী করেছেন তাদের ঘিরে। এবার এমনই এক ভবিষ্যদ্বাণী এলো হলিউড অভিনেত্রী হিলারি বার্টনের কাছ থেকে।

তার মতে, আগামী বছর মে মাসেই বাগদান সারছেন এই জুটি! হলিউড অভিনেত্রী হিলারি বার্টন ভবিষ্যদ্বাণী করেছেন, সুইফট ও কেলস মে মাসে বাগদান সারবেন।

বার্টন সুইফটের কনসার্ট থেকে কেলসের একটি ভিডিও রিটুইট করেছেন এবং দুই সুপারস্টারের সম্পর্ক কোন দিকে যাচ্ছে সে বিষয়ে আলোকপাত করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে হিলারি বার্টন বলেছেন, এবার বড়দিন তাদের জন্য সবচেয়ে উৎসবমুখর হতে যাচ্ছে। তারপর মে মাসে (আগামী বছর) দুজনের বাগদান সেরে ফেলবেন।

বার্টন আরো জানান, এর আগে প্রতিটি লোক সুইফটকে নিজের কাজ ছোট করে দেখতে বাধ্য করতেন। শুধু এই একজন মানুষ তাকে শক্তভাবে আগলে রেখে উৎসাহ দিচ্ছেন।

এদিকে বার্টনের এই ভবিষ্যদ্বাণীর পর সুইফট ভক্তরাও বেশ নড়েচড়ে বসেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্টনের মন্তব্যকে সঠিক বলেই মনে করছেন অনেকে। কেউ কেউ বলছেন, এটির সম্ভাবনা অনেক বেশি। কারণ সুইফট আগে কখনো এমন করেননি।

প্রথমবারের মতো কোনো প্রেমিকের জন্য নিজের গানের লিরিকস বদলেছেন গায়িকা। কেউ বলছেন, ‘সুইফট-কেলস এখন নিজেদের সম্পর্কের বিষয়ে সিরিয়াস। আগামী বছর নতুন জীবনের জন্য শুভ কামনা।

চলতি বছরের আগস্টে ব্রিটিশ অভিনেতা জো অ্যালনের সম্পর্ক ভেঙেছেন মার্কিন পপ তারকা টেইলর সুইফট। এরপর হঠাৎ করেই ক্রীড়াবিদ ট্র্যাভিস কেলসের সঙ্গে নাম শোনা যায় এই বিশ্বখ্যাত পপকুইনের।

এরই মাঝে একাধিকবার ট্র্যাভিস কেলসের খেলা দেখতে মাঠে হাজির ছিলেন সুইফট। পরে দুজনকে একসঙ্গেও দেখা গেছে। ডিনারেও কেলসের বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন সুইফট। নিয়মিত একসঙ্গেই দেখা যাচ্ছে এই জুটিকে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »