এখানেই বিনোদন

ডিবি কার্যালয়ে সিমরিন লুবাবা


কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে লাগাতার কটাক্ষের শিকার হয় শিশুশিল্পী সিমরিন লুবাবা। এতে সে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে উল্লেখ করে তখন তার মা জাহিদা ইসলাম জানিয়েছিলেন আইনি পদক্ষেপ নেবেন তারা। কন্যাকে নিয়ে যাবেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদের সঙ্গে দেখা করতে।
তার কিছুদিন যেতেই লুবাবাকে দেখা গেল ডিবিপ্রধানের সঙ্গে। বুধবার (১৫ নভেম্বর) ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে লুবাবার ফেসবুক অ্যাকাউন্ট থেকে। ছবিগুলোতে ডিবি প্রধানের সঙ্গে দেখা গেছে লুবাবাকে। সঙ্গে ছিলেন তার মা জাহিদা ইসলাম।

এ প্রসঙ্গে লুবাবার মায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমে বলেন, তেমন কিছু না। এমনি এসেছি। আমরা ওনার (ডিবি প্রধান হারুন অর রশিদ) সঙ্গে দেখা করতে এসেছি।

এর আগে আইনি পদক্ষেপ নিতে চেয়েছিলেন। তবে কী সে ব্যাপারে— জানতে চাইলে জাহিদা ইসলাম বলেন, দেখা যাক না কী হয়। আমরা এমনি দেখা করতে এসেছি।

এর আগে আইনি পদক্ষেপ নেওয়ার ব্যাপারে লুবাবার মা ঢাকা মেইলকে বলেছিলেন, এরইমধ্যে সিদ্ধান্ত নিয়েছি বিষয়টি নিয়ে আইনি পদক্ষেপ নেব। আমি ডেঙ্গুতে আক্রান্ত বলে সময় নিচ্ছি। সুস্থ হলে হারুন সাহেবের (অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) হারুন অর রশিদ) সঙ্গে কথা বলব। কারণ এটা আমার সন্তানের জন্য সমস্যার সৃষ্টি করছে।

প্রসঙ্গত, নেটমাধ্যমে লুবাবার নামে একের পর এক ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেছিলেন, লুবাবার নামে প্রচুর ফেইক অ্যাকাউন্ট খোলা হচ্ছে। ও টিকটক করে না। অথচ ওর নামে আইডি খুলে টিকটক করছে অনেকে।

তাদের ফলোয়ার বাড়ছে। বিষয়টি আমি খেয়াল করছি। সিদ্ধান্ত নিয়েছি, যারা এসব করছেন তাদের কাউকে ছাড় দেব না। আমার সন্তানকে তারা কটাক্ষ করছেন। আমি তাদের নামে জিডি (সাধারণ ডায়েরি) করব।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »