এখানেই বিনোদন

মুশফিকের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন তানজিন তিশা


ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার আত্মহত্যার চেষ্টার খবর ছড়িয়ে পড়তেই বেশ আলোচনার সৃষ্টি হয় শোবিজ অঙ্গনে। ওই খবরের পাশাপাশি গুঞ্জন ওঠে অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেম তিশার। জানা গেছে সম্পর্কে অধপতন ঘটতেই নিজেকে শেষ করে দিতে ঘুমের ওষুধের শরণাপন্ন হয়েছিলেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দিনভর চলতে থাকা এমন গুঞ্জনের ইতি টানতে সন্ধ্যায় সামাজিকমাধ্যমে একটি স্ট্যাটাস দেন তিশা। সেখানে জানান, তার আত্মহত্যার খবরটি সত্য নয়। একই সঙ্গে নিজের লেখা পোস্টে জানান, যারা তার ক্ষতি করেছে তাদের নাম প্রকাশ করবেন। স্ট্যাটাস দেওয়ার পর রাত ১০টা ৫৩ মিনিট নাগাদ ফেসবুক লাইভে আসেন তিনি। সেখানে কিছু বিষয়ে কথা বলেন তিনি। তুলে ধরেন মুশফিক ফারহানের সঙ্গের প্রেমের বিষয়টিও।

তিশা বলেন, আমাদের ব্যক্তিগত বিষয় নিয়ে তো আপনারা অনেক কথা বলেন। কথা বলতে পছন্দ করেন। এতে আসলে আমার কোনো আপত্তি নেই। আজকে সারাদিন একটা নিউজ দেখতে পেয়েছি বা শুনতে পেয়েছি—তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছে। আমি নিজে বিষয়টি নিয়ে একটি ইন্টারভিউতে বলেছি, আত্মহত্যা কোনো কিছুর তো সমাধান হতে পারে না। সেখানে আমি অত্মহত্যা করব? আমার মতো একজন মানুষ, আমি কেন আত্মহত্যা করব!

তিনি আরও বলেন, আমার বাবা মারা গেছেন দুই বছরও হয়নি। তারপর থেকে আমি খুব স্ট্রং জীবন পার করছি। আমার বাবা আমাকে একজন স্ট্রং মেয়ে বানিয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। ওই জায়গা থেকে মনে হয় আমি আমার জীবনের সবকিছুর সঙ্গে লড়াই করতে পারব। আমার মনে হয়েছে, বাবা চলে যাওয়ার চেয়ে জীবনে আর কিছু নেই, যেটার থেকে বেশি কষ্ট আমি পাব। যেটার জন্য আমার সুইসাইড করতে হবে। আমি খুবই অসুস্থ ছিলাম। ফুড পয়জনিং হয়েছিল। গ্যাসট্রিকের ব্যথা হচ্ছিল। আমার ফেসবুক হ্যাক হয়েছিল। সবকিছু মিলিয়ে আমি হতাশ ছিলাম। মানসিকভাবে আপসেট ছিলাম আমার ব্যক্তিগত বিষয় নিয়ে। এরপর রাতে প্রতিদিনের ওষুধের সঙ্গে ঘুমের ওষুধ খাই।

এ সময় মুশফিক ফারহানের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে বলেন, এটা আমার ব্যক্তিগত বিষয়। এটা নিয়ে আমি কোনো কথা বলব না। ফারহানকে নিয়ে কোনো কথা বলব না। সেটা প্রেম হোক আর না হোক। এটা আমার ব্যক্তিগত বিষয়। যখন আমার মনে হবে বিষয়টি মানুষের সামনে তুলে ধরা উচিত কার সঙ্গে প্রেম করছি, কাকে বিয়ে করছি—সেদিনই বলব।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »