এখানেই বিনোদন

রাজনৈতিক প্রভাব খাটিয়ে অভিজিৎকে জেতানো হয় : অমিত সানা


ভারতের প্রথম ইন্ডিয়ান আইডল রানারআপ অমিত সানা। ফাইনালে অভিজিৎ সাওয়ান্তের কাছে পরাজিত হয়েছিলেন। ওই মিউজিক রিয়েলিটি শোর পর থেকে প্রায় আড়ালেই চলে গেছেন এই গায়ক। তবে দীর্ঘ ১৯ বছর পর বিস্ফোরক এক মন্তব্য করে আবারও লাইমলাইটে এলেন অমিত সানা। ‘ইন্ডিয়ান আইডল’-এর বিরুদ্ধে পক্ষপাতদুষ্ট এবং অভিজিৎ সাওয়ান্তের পক্ষ নেওয়ার অভিযোগ করেছেন তিনি।

সিদ্ধার্থ কাননের সঙ্গে একটি সাক্ষাৎকারে অমিত বলেন, অভিজিৎকে শো জেতাতে অনেক রাজনৈতিক প্রভাব জড়িত ছিল। ‘ইন্ডিয়ান আইডল’ চেয়েছিল অভিজিৎ সাওয়ান্ত শো জিতুক। শোটির টার্নিং পয়েন্ট ছিল যখন শিল্পা শেঠি অভিজিতের হাসি নিয়ে প্রশংসা করেছিলেন।এরপর অনেক কিছুই বদলে গেছে। অভিজিৎকে গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছিল।

অভিজিতের প্রতি চ্যানেলের পক্ষপাতিত্বের অভিযোগ তুলে অমিত আরও বলেন, পক্ষপাতিত্ব করে অভিজিৎকে জেতানো হয়েছে। আমার ভোটের লাইন শেষ দিনের দুদিন আগে ব্লক হয়ে গেছে। এটি নিজে থেকে ব্লক হয়ে যায় না।

অমিত অভিযোগ করে বলেন, অভিজিতের জয়ে রাজনৈতিক প্রভাব ছিল। অনেক লোক বলে যে সেই সময় কিছু রাজনৈতিক প্রভাব অভিজিতের জয়ের জন্য সুবিধা তৈরি করে। আমি নিজে থেকে এটি নিয়ে গবেষণা করিনি। অনেকেই তখন এটি বলেছে।

চ্যানেলের কার্যক্রমের প্রতি প্রশ্ন তুলে অমিত জানান, বিজয়ী নির্বাচন করার আগে চ্যানেলকে অনেক কিছু বিবেচনা করতে হবে। এ ছাড়া ১৯ বছর পর এই অভিযোগ সামনে আনার কারণে অভিজিতের কাছে ক্ষমাও চেয়েছেন অমিত। তিনি জানান, অভিজিতের সঙ্গে এখনও তার ভালো বন্ধুত্ব রয়েছে। তাই এই বিষয়টি সামনে আনায় তিনি দুঃখিত বোধ করছেন।

প্রসঙ্গত, ২০০৪ সালে প্রথমবারের মতো ভারতে আয়োজিত হয় মিউজিক রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল। শো’টি ভারতজুড়ে তুমুল জনপ্রিয়তা পায়। প্রথম সিজনে বিজয়ীর মুকুট ওঠে মুম্বাইয়ের ছেলে অভিজিৎ সাওয়ান্তের মাথায়। রানারআপ হন ছত্তিশগড়ের ছেলে অমিত সানা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »