এখানেই বিনোদন

ইয়ামি গৌতমের নতুন অধ্যায়


বলিউডে খুব অল্প সময়ের মধ্যেই সবার নজরে আসেন ইয়ামি গৌতম। তার অভিনীত সর্বশেষ অভিনীত ‘ও মাই গড’ সিনেমাটি খুব একটা আশার আলো দেখাতে পারেনি বক্সঅফিসে। তবে দর্শকমহলে ইয়ামির অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। এবার নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন এই নায়িকা।

জানা গেছে, ক্যারিয়ারের সেরা একটি সিনেমার শুটিং শেষ করেছেন ইয়ামি। তবে সিনেমাটির নাম প্রকাশ করেননি এই অভিনেত্রী। শিগগিরই একাধিক চমক নিয়ে ইয়ামি হাজির হবেন বলে জানা গেছে।

শুক্রবার (১৭ নভেম্বর) নিজের ইনস্টগ্রামে সিনেমাটির নির্মাতা-কলাকুশলী এবং সিনেমাটির শুটিংস্পট কাশ্মিরের মানুষদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে একটি পোস্ট দেন ইয়ামি।

ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আমার ক্যারিয়ারে অন্যতম সেরা একটি সিনেমার কাজ শেষ করলাম। নির্মাতা, প্রযোজক এবং সিনেমার সকল কলাকুশলীকে অসংখ্য ধন্যবাদ।

এছাড়া বিশেষ ধন্যবাদ দিতে চাই কাশ্মিরের জনগণ, সিকিউরিটি ফোর্স এবং প্রশাসনকে। কারণ শুটিংয়ের শুরু থেকে শেষ অবধি তারা যে নিচ্ছিদ্র নিরাপত্তা এবং সহযোগিতা করেছেন তা সত্যি মনে রাখার মতো। তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

সবশেষ ইয়ামি লেখেন, আমার বিশ্বাস নতুন এই সিনেমাটি দেখে পুরো বিনোদন নিয়েই বাড়ি ফিরতে পারবেন দর্শকরা। শিগগিরই দারুণ কিছু চমক নিয়ে আমরা হাজির হবো। অপেক্ষা করুন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »