এখানেই বিনোদন

যমজ সন্তানের মা হলেন অভিনেত্রী শিমু


যমজ সন্তানের মা হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। গত ৮ নভেম্বর যমজ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা চয়নিকা চৌধুরী।

রোববার (১৯ নভেম্বর) ফেসবুকে এক পোস্টে চয়নিকা জানান, আমাদের সুমাইয়া শিমু তার জীবনের সবচেয়ে মধুরতম অধ্যায়ে প্রবেশ করেছে। গত ৮ নভেম্বর যমজ পুত্র সন্তানের মা হয়েছে।

শিমুকে শুভেচ্ছা জানিয়ে এই নির্মাতা আরও লেখেন, তোমাকে অভিনন্দন শিমু। জানি, মা হিসেবে তুমি হবে অনন্য। সোনাবাবাদের জন্য অনেক আশীর্বাদ ও ভালোবাসা।

২০১৫ সালে যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক বেসরকারি সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালের কান্ট্রি ডিরেক্টর নজরুল ইসলামকে বিয়ে করেন শিমু। পারিবারিকভাবেই হয় বিয়ের আয়োজন।

প্রসঙ্গত, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সরকার ও রাজনীতি বিজ্ঞান বিভাগ থেকে এমএসএস করেছেন সুমাইয়া শিমু। একই বিশ্ববিদ্যালয়ের ড্রামাটিকস বিভাগ থেকে পিএইচডি করছেন এ অভিনেত্রী। এদিকে শিমুর বর নজরুল ইসলাম নিউজিল্যান্ডের মেসি বিশ্ববিদ্যালয় থেকে এমএস সম্পন্ন করেছেন।

টেলিভিশন পর্দায় শিমুর অভিষেক হয় ১৯৯৯ সালে ‘এখানে আতর পাওয়া যায়’ নাটক দিয়ে। কাজের স্বীকৃতি স্বরূপ অনেক পুরস্কারও জিতেছেন তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »