এখানেই বিনোদন

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন সঙ্গীতশিল্পী লিজা


বিয়ের করেছেন ক্লোজআপ ওয়ান তারকা সানিয়া সুলতানা লিজা। পাত্র যুক্তরাষ্ট্রপ্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী সবুজ খন্দকার। বিয়ের বিষয়ে তাৎক্ষণিক ভাবে কোনো মন্তব্য না করলেও অবশেষে মুখ খুললেন তিনি।

লিজা গণমাধ্যমকে বলেন, গত বছরের ডিসেম্বরে আমরা বিয়ে করেছি। যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে আমাদের পরিচয় হয়। পরিবারের সম্মতি ও উপস্থিতিতে আমাদের বিয়ে হয়েছে। আগামী বছর এক অনুষ্ঠানের মাধ্যমে জানাতে চেয়েছিলাম। আমাদের জন্য দোয়া করবেন।

গোপনে বিয়ের বিষয়ে তিনি বলেন, একদমই গোপনে বিয়ে করিনি আমরা। পরিবারের সম্মতি ও উপস্থিতিতে বিয়ে করেছি। কোভিড পরিস্থিতি ও রাজনৈতিক পরিস্থিতির কারণে চেয়েছিলাম বিষয়টি আরও কিছুদিন পর জানাবো।
এমনকি নতুন বছরে নির্বাচনের পর আমরা সবাইকে নিয়ে বিবাহোত্তর অনুষ্ঠান করবো বলেও ঠিক করেছিলাম।

খোঁজ নিয়ে জানা যায়, যুক্তরাষ্ট্রে স্টেজ শো করতে গিয়ে ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে পরিচয় হয় এই গায়িকার। বিবাহিত সবুজের সঙ্গে পরিচয়ের সূত্রপাত ইকবাল মাহমুদের মাধ্যমে। সবুজের আগের সংসারে স্ত্রী-সন্তানও রয়েছে। একটা সময় লিজা ও সবুজ সম্পর্কে জড়ান। বিনোদন অঙ্গনে লিজার ঘনিষ্ঠজনেরা লিজা ও সবুজের বিয়ের বিষয়টি অবগত।

প্রসঙ্গত, ২০১২ সালের ২ মার্চ ইকবাল মাহমুদ লাভলু নামের একজন রাজনীতিবিদের সঙ্গে লিজার আকদ হয় বলে কথা রটে। সেসময় লিজা জানান, তাদের বাগদান হয়েছিল। কিন্তু পরে আর বিয়েটা হয়নি। আর ২০১৫ সালে তাদের বাগদান ভেঙে গেছে।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লিজা। এরপর ধারাবাহিকভাবে বেশ কিছু জনপ্রিয় গান উপহার দেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »