এখানেই বিনোদন

তীব্র গরমে টেইলরের কনর্সাটে ভক্তের মৃত্যু


ব্রাজিলে চলছে তীব্র দাবদাহ। গরমে অসুস্থ হয়ে ইতিমধ্যে একজন তরুণীর মৃত্যু হয়েছে। তিনি মার্কিন পপ গায়িকা টেইলর সুইফটের কনসার্ট দেখতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, এই অনাকাঙ্ক্ষিত ঘটনার পর কনসার্ট বাতিল করেছেন টেইলর সুইফট। ততক্ষণে লক্ষাধিক মানুষ স্টেডিয়ামে উপস্থিত হয়ে গেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে দেওয়া এক পোস্টে টেইলর সুইফট বলেন, আমার ভক্ত ও ক্রুদের নিরাপত্তা ও সুস্থতা সবসময়ই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

চলতি সপ্তাহে ব্রাজিলজুড়ে তীব্র দাবদাহ চলছে। শুক্রবার রাজধানী রিও ডি জেনিরোতে তাপমাত্রা ছিল ৫৯ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস, শনিবার সেটি বেড়ে দাঁড়ায় ৫৯ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াসে। এত গরমে দেশটির বাসিন্দারা ভয়াবহ স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞরা।

এ প্রসঙ্গে সুইফট বলেন, এই কথাগুলো লেখার সময় আমার বিশ্বাসই হচ্ছে না, কিন্তু আমি ভারাক্রান্ত হৃদয়ে লিখছি যে আমার অনুষ্ঠানের আগে আমার একজন ভক্ত মারা গেছেন। আমি কতটা আঘাত পেয়েছি তা বলে বোঝাতো পারবো না।

প্রসঙ্গত, শনিবার (১৮ নভেম্বর) টেইলরের শো বাতিল করলেও সোমবার (২০ নভেম্বর) তার কনসার্ট অনুষ্ঠিত হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »