এখানেই বিনোদন

কঠিন প্রেমে মজেছেন অভিনয়শিল্পী সাব্বির-অলংকার


কঠিন প্রেমে পড়েছেন ছোট পর্দার দুই অভিনয়শিল্পী সাব্বির অর্নব ও অলংকার চৌধুরী। বাস্তবে নয় ‘কঠিন প্রেম’ নামে একটি নাটকে জুটিবদ্ধ হয়েছেন তারা। জুয়েল এ্যালিনের রচনায় প্রথমবারের মতো জিয়াউদ্দিন আলমের পরিচালনায় অভিনয় করেছেন এই দুই অভিনেতা-অভিনেত্রী।

নাটকের গল্পে দেখা যাবে, হৈ হুল্লোড় বন্ধু-বান্ধব নিয়ে মাস্তি এই হচ্ছে নাফিসের জীবন। ভীষণ রকমের বেপরোয়া। একদিন কোনো বন্ধুর বার্থডে সেলিব্রেট করতে গিয়ে ডিম ছোড়াছুড়ির এক পর্যায়ে রাস্তায় রিকশায় করে যেতে থাকা অবন্তীর গায়ে লাগে। সচরাচর যা ঘটে নাফিসভাবে এই বুঝি মেয়েটি তার চৌদ্দগুষ্ঠি উদ্ধার করবে। কিন্তু তাকে অবাক করে দিয়ে মেয়েটি তাকে কিছু না বলেই চলে যায়। ঘটনার এক পর্যায়ে মেয়েটির পিছু নেয় নাফিস। তার বার বার মনে হয় কী যেন আছে মেয়েটির মধ্যে। মলিন মুখে একটা নিষ্পাপ চাহনি। সারাক্ষণ একটা মোহ লাগা কাজ করে নাফিজের। অবন্তীকে ফলো করে সে। প্রতিবারই অবন্তী তাকে এভয়েড করে চলে যায়। কঠিন সত্যটা জানতে পারে নাফিস সেদিন। যেদিন পত্রিকায় একটি কুলখানীর বিজ্ঞাপন দেখে আর সেই ঠিকানাটি দেখে অবন্তীদের বাসায়। নাফিসভাবে এই সুযোগ। দলবল নিয়ে যায় অবন্তীদের বাসায়। দূর থেকে অবন্তীকে দেখে চমকে যায় নাফিস। সাদা রঙের শাড়িতে বাসার সামনে গরিব মানুষদের খাবার বিতরণ করছে সে। কিছুতেই হিসাব মেলাতে পারে না নাফিস। এই ভাবে কঠিন প্রেম নাটকের গল্প এগিয়ে যায়।

‘কঠিন প্রেম’ নাটকে আরও অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, জয়িতা প্রিন্তী, নেয়ামত রহমান, রিয়াদ তালুকদার, জাবেদ গাজী, শুভসহ অনেকেই। নাটকটির চিত্রগ্রহণে ছিলেন শরিফ রানা, সম্পাদনায় মাসুদ রানা অনিক, কালার করেছেন টিডি দিপক, সঙ্গীত পরিচালনা করেছেন সজিব দাস।

নাটকটি সোমবার (২০ নভেম্বর) ইউটিউব ও ফেসবুকে রিলিজ হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »