এখানেই বিনোদন

ক্যাটরিনাকে নিয়ে টাইগার-৪ এর ঘোষণা সালমান খানের


টাইগার-৩ এর রেশ এখনো কাটেনি। মাত্র কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে টাইগার-থ্রি সিনেমাটি। বক্স অফিসে সাড়া ফেলেছে যশরাজ স্পাই ইউনিভার্সের নতুন সিনেমা।

এরই মধ্যে সালমান খান ঘোষণা দিয়েছেন টাইগার ফোরের। সালমান জানান, টাইগার-৪ আসছে। আর সেখানেই টাইগার এবং জোয়া হয়ে ধরা দেবেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

রোববার গোটা দেশ মজে ছিল ভারত বনাম অস্ট্রেলিয়ার ম্যাচে। এদিন ভারতীয় ক্রিকেট টিমের অন্যতম সদস্য বিরাট কোহলির তুমুল প্রশংসা করেন ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা এদিন বিরাটের খেলা প্রসঙ্গে বলেন, রয়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর জন্য যেদিন থেকে বিরাট খেলা শুরু করেছেন সেদিন থেকে আজ পর্যন্ত ওর গ্রাফটা দেখুন।

অন্যদিকে দেশ যখন বিশ্বকাপের ফাইনাল নিয়ে ব্যস্ত তখনই টাইগার ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমার আভাস দিয়েছেন ভাইজান। সালমান টাইগারের প্রসঙ্গ টেনে বলেন, আপনারা টাইগার-১ থেকে টাইগার-৩ দেখলেন তাও ৫৭ বছর বয়সে, এবার ৬০ বছর বয়সে টাইগার-৪ দেখার জন্য প্রস্তুত হন। অর্থাৎ আর তিন বছর পরই সালমান ৬০ এ পা দেবেন যখন তখন টাইগার ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবি আসবে। ভাইজান যখন এটি ঘোষণা করেন তখন তার কথায় রীতিমত চমকে ওঠেন ক্যাটরিনা। অবাক হয়ে তাকান তার দিকে।

এদিন সালমান এবং বিরাটের প্রসঙ্গে কথা বলতে গিয়ে ক্যাটরিনা মুগ্ধতার সঙ্গে জানান, তারা দুজনেই এখনো দারুণ ফিট। অনেকের অনুপ্রেরণাও যে নিজেদের কীভাবে ফিট রাখা উচিত সেটা নিয়ে। এদিন বিশ্বকাপে পরাজয়ের পর আনুশকা জাপটে ধরেছিলেন বিরাটকে। দিয়েছেন ভরসা। সেই মুহূর্তের ছবি পোস্ট করে তাদের বাহবা দেন ক্যাটরিনা। বলেন, ওরা একে অন্যের সব থেকে বড় সাপোর্টার। যখনই বিরাট খেলে তখনই আনুশকার মুখের একটা অনাবিল আনন্দ দেখা যায়। এটা ভীষণ ভালো লাগে দেখতে।

মণীশ শর্মা পরিচালিত এই সিনেমা ইতোমধ্যেই গ্লোবাল বক্স অফিসে ৩০০ কোটি পার হয়ে গেছে। ভারতীয় বক্স অফিসে ছবিটি ২১৪.২৫ কোটি টাকা আয় করেছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »