এখানেই বিনোদন

নির্বাচনে অংশগ্রহণ নিয়ে যা জানালেন হিরো আলম


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। এরইমধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগসহ বেশ কয়েকটি দল মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে। ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ নভেম্বর মনোনয়ন জমাদানের শেষ তারিখ।

আসন্ন এ নির্বাচনে অংশ নিতে মনোনয়ন নিয়েছেন চিত্রনায়ক, অভিনেতা, ক্রিকেটার, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক আমলারা। এ ছাড়া গত নির্বাচনের মতো এবারও কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার আশরাফুল হোসেন ওরফে হিরো আলমও প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

তবে কোন দল বা কোন প্রতীক নিয়ে প্রার্থী হবেন সেটি নিশ্চিত করেননি। বুধবার (২২ নভেম্বর) দুপুরে সংবাদমাধ্যমকে হিরো আলম জানিয়েছেন, আমি বর্তমানে দুবাইতে অবস্থান করছি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেব। এরই অংশ হিসেবে দেশে ফিরে ৩০ নভেম্বর নির্বাচন কমিশনে মনোনয়ন জমা দেব।

কোন দল থেকে অংশ নেবেন?- জানতে চাইলে প্রশ্নোত্তরে হিরো আলম বলেন, কোন দল বা কোন প্রতীক নিয়ে নির্বাচন করব এটি দেশে এসে জানাবো। এখন আপাতত জানাতে চাচ্ছি না।

প্রসঙ্গত, গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় এসেছেন হিরো আলম। বিশেষ করে বগুড়ায় উপনির্বাচন করে সবার নজর কেড়েছেন। সেখানে দুটি আসনে উপনির্বাচন করে একটিতে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এ অভিনেতা। এবার ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ফের পাদপ্রদীপের আলোয় এসেছিলেন হিরো আলম।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »