এখানেই বিনোদন

বড় বাজেটের ট্রেন্ড ভেঙে কম বাজেটে আসছে শাহরুখের ‘ডানকি’


বিগত ছয় বছরের মধ্যে শাহরুখের সবচেয়ে কম বাজেটের সিনেমা হতে চলেছে ‘ডানকি।’ বলিউডে যেখানে সুপারস্টারদের হাই বাজেট সিনেমায় অভিনয়ের ট্রেন্ড চলছে সেখানে “ডানকি” সিনেমার আনুমানিক বাজেট ১২০ কোটি রুপি ।আর এই বাজেট রীতিমতো অবাক করার মতো।

বলিউডের তারকাবহুল সিনেমা এখন ৩০০ কোটি রুপি বাজেটের কম চিন্তাই করা যায় না।বলিউড বাদশা শাহরুখ খানের শেষ দুটি সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’ এর নির্মাণ খরচও ছিল আকাশচুম্বী।আর সেখানে তার বর্তমান সিনেমা ‘ডানকি’ এর শুটিং করতে নির্মাতা রাজকুমার হিরানির খরচ হয়েছে মাত্র ৮৫ কোটি রুপি। এর সাথে সিনেমার প্রিন্টিং ও পাবলিসিটির খরচ মিলিয়ে বাজেট হবে আনুমানিক ১২০ কোটি। তবে এই বাজেটে শাহরুখ খান, ভিকি কৌশল, তাপসী পান্নু এবং রাজকুমার হিরানির পারিশ্রমিক যোগ করা হয়নি। কারণ,সিনেমার লাভের অংশ থেকে অর্থ পাবেন শাহরুখ, প্রযোজক ও নির্মাতা।

যদিও এর আগে জানা গিয়েছিল,‘ডানকি’তে শাহরুখ খান পারিশ্রমিক হিসেবে নিয়েছেন মাত্র ২৮ কোটি রুপি। ছবির জন্য তাপসী নিয়েছেন ১১ কোটি রুপি এবং ১২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন ভিকি কৌশল। বোমান ইরানি নিয়েছেন ১৫ কোটি।

প্রসঙ্গত,মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যার আলোকে নির্মিত হয়েছে ‘ডানকি’। ইতিমধ্যে সিনেমার প্রথম গান ‘লুট পাট গায়া’ প্রকাশ করা হয়েছে যা দর্শক-শ্রোতা ও নেটিজেনদের মন লুট করে নিয়েছে। আগামী ২১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »