এখানেই বিনোদন

যে কারণে অনুষ্ঠান শেষ হলেই শাহরুখ-ঐশ্বরিয়াদের পোশাক কেড়ে নেন মণীশ মালহোত্রা


বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মালহোত্রা। মুকেশ আম্বানি থেকে শুরু শাহরুখ খানের মতো বলিউড তারকাদের সঙ্গে ব্যাপক সখ্য রয়েছে তার। বছরজুড়েই নানান পার্টিতে যেতে হয় তারকাদের। আর এসব পার্টিতে জমকালো সাঝ-পোশাকে দেখা যায় তাদের। আকর্ষণীয় লুকে রীতিমতো নজর কাড়েন তারকারা।

আর তারকাদের এসব দামি পোশাক তৈরি করেন মণীশ। সম্প্রতি জানা গেল, যে কারণে অনুষ্ঠান শেষ হলেই নাকি শাহরুখ-ঐশ্বরিয়াদের পোশাক কেড়ে নেন এই ফ্যাশন ডিজাইনার।

শুধু তাই নয়, নিজ বাড়ির অনুষ্ঠানে নিমন্ত্রিত অতিথিদের দিয়ে কি বিনামূল্যে নিজের সংস্থার প্রচার করিয়ে নেন মণীশ? এমন প্রশ্ন রহস্যের দানা বেঁধেছে নেটিজেনদের মনে।

চলতি বছর ব্যাপক জমাকালোভাবেই দীপাবলির পার্টির আয়োজন করেছিলেন মণীশ। বলিউড তারকাদের পাশাপাশি, দেশের বহু খ্যাতনামা ব্যক্তিও উপস্থিত ছিলেন তার বাড়ির পার্টিতে।

মণীশের বাড়ির দীপাবলি সেই পার্টি নিয়েই এবার গোপন কথা ফাঁস করলেন নির্মাতা ফারহা খান। ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে তিনি বলেন, মণীশের বাড়ির দীপাবলি পার্টিতে যেহেতু তারকাদের ঢল নামে, সেহেতু সেখানে ছবি শিকারিদের ভিড়ও বেশি হয়। তাই নিজের সংস্থার প্রচার করার এত বড় সুযোগ হাতছাড়া করেন না পোশাকশিল্পী।

নির্মাতা আরও বলেন, মণীশ তার পার্টিতে অতিথিদের কোন পোশাক পরে যাবেন তা আগে থেকেই ঠিক করে রাখেন অনুষ্ঠানের নিমন্ত্রিত অতিথিরা। অনুষ্ঠানের দিন নিজের ডিজাইন করা পোশাকই অতিথিদের পরতে দেন মণীশ। কিন্তু সেই পোশাকগুলো উপহার হিসাবে দেন না তিনি।

নিজের পার্টিতে পরে আসার জন্য অতিথিদের পোশাক ভাড়া দেন মণীশ। আর অতিথিদের জন্য সেই পোশাকের মেয়াদ মাত্র এক দিন। শুধুমাত্র দীপাবলি পার্টিতে পরে যাওয়ার জন্যই অতিথিদের পোশাক দেন মণীশ।

ফারহা বলেন, পার্টিতে পরা হয়ে গেলেই সে পোশাকগুলো আবার ফেরত নিয়ে নেন পোশাকশিল্পী। আর এভাবেই পার্টিতে নিজের সংস্থার প্রচার করেন মণীশ। বলিউডের সব তারকা তার ডিজাইন করা পোশাক পরে বিনামূল্যে মণীশের পোশাক প্রস্তুতকারী সংস্থার প্রচার করেন।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »