এখানেই বিনোদন

সাংবাদিককে তিশার হুমকি প্রসঙ্গে মুখ খুললেন অপু


সাংবাদিককে নিয়ে বিতর্কিত মন্তব্য করায় খবরের শিরোনামে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। শুধু বিতর্কিত মন্তব্যই নয়, রীতিমতো তাদের উড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, এক সাংবাদিকের বিরুদ্ধে ডিবি অফিসে গিয়ে অভিযোগও করেন তিনি।

মূলত এরপরেই ক্ষুব্ধ হয় বিনোদন সাংবাদিকরা। অভিনেত্রীর বিরুদ্ধে রাস্তায় নেমে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেন তারা। বর্তমানে এ বিষয়টি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি মনে করেন, দুজনের কথোপকথনের মধ্যে বড় কোনো গ্যাপ থাকলে সেটা সিনিয়র সাংবাদিকদের সঙ্গে কথা বলে ঝামেলা মিটিয়ে ফেলা যেত।

তিনি বলেন, বিনোদন সাংবাদিক তামিমকে নিয়ে যেসব কথা হচ্ছে, আমি যতদূর জানি, তামিম একজন সুইট মানুষ ও ভালো ব্যক্তিত্ব সম্পন্ন সাংবাদিক। তিশাও আমার অনেক পছন্দের একজন অভিনেত্রী। আমার মনে হয়, দুজনের কথোপকথনের মধ্যে কোথাও হয়তো গ্যাপ ছিল। এতদূর না গিয়ে— তানজিন তিশা যেহেতু একজন নারী, সেহেতু নারীকে সব জায়গায় প্রমাণ তুলে ধরা ঠিক না।

চিত্রনায়িকার ভাষ্যমতে, দুজনের কথোপকথনের মধ্যে বড় কোনো গ্যাপ থাকলে সিনিয়র সাংবাদিকদের সঙ্গে কথা বলে ঝামেলা মিটিয়ে ফেলা যেত। এটাকে সামনে নিয়ে গিয়ে সাংবাদিক ও আর্টিস্টদের মাঝে দূরত্ব বেড়ে গেছে।

তিশার উদ্দেশে অপু বলেন, কোনো তথ্য ছড়িয়েছে বা কোনো বিষয় সাংবাদিকদের কাছে পৌঁছালে, সেটা সত্যতা যাচাই করে প্রচার করার যথেষ্ট অধিকার তাদের রয়েছে। এটা তাদের নৈতিক বিষয়। এটি নিয়ে বাড়াবাড়ি করা ঠিক না।

এর আগে গত ২০ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে গিয়েছিলেন তিশা। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের মুখোমুখি হয়ে এক সাংবাদিকের প্রতি অভিযোগের তির ছোড়েন এই অভিনেত্রী।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »