এখানেই বিনোদন

কনসার্টে মৃত সন্তান কোলে নিয়ে প্রতিবাদ জানালেন অভিনেত্রী মম


নিরিহ ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হামলার প্রতিবাদে ঢাকায় অনুষ্ঠিত হয় একটি বিশেষ কনসার্ট। সেখানে যুদ্ধ বন্ধে মৃত সন্তান কোলে নিয়ে প্রতিবাদ জানালেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।

শুক্রবার (২৪ নভেম্বর) রাজধানীর হাতিরঝিলের এম্ফি থিয়েটারে ‘টু গাজা ফ্রম ঢাকা’ শিরোনামে আয়োজিত হয় একটি কনসার্ট। সেখানে কনসার্টের মঞ্চেই মৃত সন্তান কোলে নিয়ে হাজির হন মম। একজন ফিলিস্তিনের মায়ের ভূমিকায় অভিনয় করেন মম।

এ প্রসঙ্গে মম বলেন, ‘ফিলিস্তিন ও ইসরায়েলের মধ্যকার চলমান যুদ্ধের বিরুদ্ধে আমার প্রতিবাদ। গণহত্যা, শিশু হত্যা, নারী হত্যার বিরুদ্ধে প্রতিবাদ। আমরা যুদ্ধ চাই না। যে শিশুটি জন্মের পরই মারা যাচ্ছে, সে কিন্তু জানেই না, কেন সে মারা যাচ্ছে। এই গণহত্যার বিরুদ্ধে আমাদের প্রতিবাদ। আমরা শান্তি চাই।’

কনসার্টটির আয়োজন করে আর্টিস্ট এগেইনস্ট জেনোসাইড ফ্রন্ট। এই কনসার্টে অংশ নেওয়া ব্যান্ডদলগুলো ও শিল্পীরা কোনো পারিশ্রমিক নেননি বলে জানা গেছে। পাশাপাশি কনসার্টের টিকিট বিক্রির টাকা পাঠানো হবে যুদ্ধবিধ্বস্ত ফিলিস্তিনে।

এ কনসার্টে অংশ নেয় আর্ক, অ্যাভয়েড রাফা, নেমেসিস, ইন্দালো, মেঘদল, সহজিয়া, কার্নিভাল, হাইওয়ে, হাতিরপুল সেশন, ফিরোজ জং, মরুভূমি, মুনফ্লাওয়ার ব্যান্ড দলগুলো।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »