এখানেই বিনোদন

এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণদীপ-লিন


দীর্ঘদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন উড়ছে বলিউড অভিনেতা রণদীপ হুদা এবং তার প্রেমিকা লিন লাইশরামের বিয়ে নিয়ে। অবশেষে সব গুঞ্জনকে সত্য প্রমাণ করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই প্রেমিকযুগল।

জানা গেছে, চলতি বছরের ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফালে বিয়ের পিঁড়িতে বসবেন রণদীপ হুদা ও লিন। এরপর মুম্বাইয়ে একটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

শনিবার (২৫ নভেম্বর) ইনস্টাগ্রামে যৌথভাবে একটি নোট শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন রণদীপ-লিন। নিজের বিবাহ প্রসঙ্গে দুজনে লিখেছেন, মহাভারতের যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকুমারী চিত্রাঙ্গদাকে বিয়ে করেছিলেন, আমরা আমাদের পরিবার এবং বন্ধুদের আশীর্বাদে সেখানে বিয়ে করছি।

আমাদের বিয়ে ২০২৩ সালের ২৯ নভেম্বর মণিপুরের ইম্ফলে অনুষ্ঠিত হবে এবং তারপরে মুম্বাইয়ে একটি সংবর্ধনা অনুষ্ঠিত হবে। আমরা এই যাত্রা শুরু করার সময়, আপনাদের আশীর্বাদ এবং ভালোবাসা চাই, যার জন্য আমরা চিরকাল ঋণী এবং কৃতজ্ঞ থাকব।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, পৌরাণিক থিমে নিজেদের বিয়ের আয়োজন করতে যাচ্ছেন রণদীপ-লিন।

জানা গেছে, রণদীপের হবু স্ত্রী লিন একজন বলিউড অভিনেত্রী। ২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন লিন। সিনেমায় শাহরুখ খান বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এরপর প্রিয়াঙ্কা চোপড়ার ‘মেরি কম’, ‘উমরিকা’, ‘রেঙ্গুন (২০১৭)’, ‘কায়দি ব্যান্ড’ এবং ‘অ্যাক্সোন’র মতো সিনেমায় দেখা গেছে লিনকে।

প্রসঙ্গত, ভারতের স্বাধীনতার বীর ‘সাভারকার’র বায়োপিকে সর্বশেষ দেখা গেছে রণদীপকে। সিনেমাটি নির্মাণও করেছেন এই অভিনেতা।

সূত্র : ইন্ডিয়া টুডে

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »