এখানেই বিনোদন

রাশমিকাকে নিয়ে রণবীরের বিম্ফোরক মন্তব্যে উত্তাল নেটদুনিয়া


সাম্প্রতিক সময়ে খবরের শিরোনামে রয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার পরবর্তী সিনেমা ‘অ্যানিমেল’। ইতোমধ্যে সিনেমার ট্রেলার দেখে রীতিমতো নেটিজেনদের প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। আর এই সিনেমাতেই জুটি রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা।

আর সেই রাশমিকাকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করে বসলেন রণবীর। অভিনেত্রীর সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি ইন্ডাস্ট্রি পাড়ায়। এবার সে বিষয়েই রীতিমতো সিলমোহর লাগালেন রণবীর।

দীর্ঘদিন ধরেই গুঞ্জন উড়ছে রাশমিকা ও বিজয় দেবেরাকোন্ডা। তিনিই নাকি অভিনেত্রীর মনের মানুষ। এমনকি তাদের সম্পর্কের বিষয়েও ইঙ্গিত দেন রণবীর। আর এতেই রীতিমতো চর্চায় বসে গেছেন নেটকারিগররা।

সম্প্রতি ‘আনস্টপেবল উইথ এনবিকে’ নামক এক টকশো-তে হাজির হয়েছিলেন রণবীর, রাশমিকা এবং সিনেমার নির্মাতা সন্দীপ রেড্ডি ভাঙা।

ওই শো-তে নন্দামুরি বালাকৃষ্ণা ওরফে এনবিকে সন্দীপকে বলেন, বিজয়কে ফোন করে জিজ্ঞেস করতে যে, অ্যানিমেল’র পোস্টার কেমন লেগেছে তার। কারণ সন্দীপের আরও এক বিখ্যাত সিনেমা ‘অর্জুন রেড্ডি’র প্রধান অভিনেতা তিনি। কিন্তু ফোন করার পর দেখা যায়, বিজয় কলই রিসিভ করেন না।

আর তখনই রণবীর বলে উঠেন, সন্দীপের ফোন বিজয় ধরবে না। যদি রাশমিকা ফোন করে তাহলেই বিজয় কল রিসিভ করবে। এই কথা বলতেই ভীষণ লজ্জা পেয়ে যান রাশমিকা।

তবে পরে সেটাই সত্য হলো— রাশমিকা ফোন করতেই ফোন ধরেন বিজয়। এ ছাড়া আগেও বহুবার রণবীরকে এই বিষয়ে রাশমিকার সঙ্গে মজা করতে দেখা যায়। আর এ থেকেই স্পষ্ট যে রণবীর ইঙ্গিত দিচ্ছেন তাদের সম্পর্কের ব্যাপারে।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »