এখানেই বিনোদন

বিতর্ক শেষ না হতেই নতুন খবর দিলেন তিশা


বেশ কিছুদিন ধরেই আত্মহত্যার চেষ্টা এবং সাংবাদিকদের সঙ্গে দ্বন্দ্বে জড়ানোর কারণে খবরের শিরোনামে রয়েছেন অভিনেত্রী তানজিন তিশা। যদিও আত্মহত্যার বিষয়টি অস্বীকার করেছেন এই অভিনেত্রী। পাশাপাশি বাজে আচরণের জন্য সাংবাদিকদের কাছে ক্ষমাও চান তিনি। সেই বিতর্ক শেষ হতে না হতেই এবার নতুন খবর দিলেন তিশা।

শিগগিরই নতুন একটি নাটকে দেখা যাবে তিশাকে। ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে নির্মিত নাটক ‘ভালোবাসি তবুও’। ইতোমধ্যে নাটকটির ট্রেলার প্রকাশিত হয়েছে নেটদুনিয়ায়। পাশাপাশি তিশা নিজেও নাটকের ট্রেলারটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন। নাটকে অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছেন তৌসিফ মাহবুব।

রোববার (২৬ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে নাটকটির পোস্টার এবং কয়েকটি ভিডিও শেয়ার করেছেন তিশা।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, একটি ইউটিউব চ্যানেলে খুব শিগগিরই মুক্তি পাবে নাটকটি। প্রবীর রায় চৌধুরীর লেখা নাটকটি নিয়ে বেশ আশাবাদী তিশা।

ওই ট্রেলারে দেখা যায়, তিশার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তৌসিফ। শুরুতে বেশ রোমাঞ্চকর মুহূর্তে দুজনে ধরা দিলেও শেষের দিকে ব্যাপক অ্যাকশন রয়েছে। যেখানে একজনকে মারধর করতে দেখা যায় তৌসিফকে।

দিন দুয়েক আগেই বিনোদন সাংবাদিকদের সঙ্গে ঝামেলায় পড়েন তিশা। একটি খবরের সত্যতা যাচাইয়ে বিনোদন সাংবাদিক তিশাকে মেসেজ করলে তার ফোনে কল করে গণমাধ্যমকর্মীদের ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি দেন এই অভিনেত্রী।

এরপর তিশার বিরুদ্ধে সমাবেশ করেন গণমাধ্যমকর্মীরা। পরে গত ২৫ নভেম্বর অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিমকে সঙ্গে নিয়ে ডিবি কার্যালয়ে উপস্থিত হয়ে সাংবাদিকদের কাছে ক্ষমা চান তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »