এখানেই বিনোদন

বিয়ের পরদিনই হাসপাতালে অভিনেতা পরমব্রতর স্ত্রী


টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত বিয়ে করেছেন সোমবার (২৭ নভেম্বর)। এদিকে খবর রটছে বিয়ের পরের দিনই প্রচণ্ড ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন স্ত্রী পিয়া।

জানা গেছে, কিডনি স্টোনের চিকিৎসার জন্য তড়িঘড়ি যেতে হয়েছে হাসপাতালে। আজই অস্ত্রোপচার হবে কি না, এখনো জানা যায়নি। তারপর থেকেই চারিদিকে ব্যাপক আলোচনা হচ্ছে।

তবে শহরের এক বেসরকারি হাসপাতালেই নিয়ে যাওয়া হয়েছে পিয়াকে বলে জানা গিয়েছে। খবর ছড়িয়ে পড়তেই দুশ্চিন্তায় পরমব্রতর ভক্তরা।

বিয়ে হয়েছে মাত্র ২৪ ঘণ্টা পার হয়েছে। এরই মধ্যে পরমব্রত ও পিয়ার বিয়ে নিয়ে বিভিন্ন ধরনের খবর চারিদিকে আলোচনা হচ্ছে। এ নিয়ে আলোচনাও হচ্ছে ব্যাপক। অনেকেই দম্পতিকে একসঙ্গে দেখতেও চেয়েছিলেন। তবে তারই মাঝে আচমকা এসেছে একটি খবর।

পরমব্রতর স্ত্রী পিয়াকে নাকি তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর আগেই জানা ছিল, কিডনিতে স্টোন ধরা পড়েছে পিয়ার। এমনকী বিয়ের আগের দিনও নাকি যন্ত্রণা যথেষ্ট সমস্যায় ফেলেছিল পিয়াকে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেই সে খবর দিয়েছিলেন পরমব্রতর স্ত্রী। তবে সূত্রের খবর, মঙ্গলবার তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

প্রসঙ্গত, পিয়ার কিডনি স্টোনের খবরেই অনেক ভক্ত তার সুস্থতা কামনা করেছিলেন। তবে বিয়ের পরদিনই এমন খবরে সকলেই খানিক স্তম্ভিত। এমনকী জানা যায় বিয়ের আগের দিন রাতে যন্ত্রণায় ছটফট করেছেন পিয়া। তাকে হাসপাতালেও নিয়ে যেতে হয়েছিল।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »