এখানেই বিনোদন

মুক্তি পেছাল মোশাররফের ‘হুব্বা’


আবারও মুক্তি পেছাল মোশাররফ করিম অভিনীত কলকাতার সিনেমা ‘হুব্বা’। ব্রাত্য বসু নির্মিত সিনেমাটি চলতি মাসের ২৪ তারিখ মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয়েছে।

কারণ হিসেবে বলা হচ্ছে, বলিউডের বিগ বাজেটের সিনেমার মুক্তি। প্রযোজক চান না, এই বিগ বাজেটের সিনেমার সঙ্গে বক্স অফিসে লড়াইয়ে আসুক ‘হুব্বা’।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভারতের পশ্চিমবঙ্গের গণমাধ্যমকে এমনটিই জানান নির্মাতা।

ব্রাত্য বসু বলেন, ২০২২ সালের ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল ‘হুব্বা’র। কিন্তু তখনও মুক্তি পিছিয়ে ছিল। আর এবারের ডিসেম্বরে রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’, শাহরুখ খানেরর ‘ডানকি’ এবং দক্ষিণী নায়ক প্রভাসের ‘সালার’ মুক্তির কারণেই ‘হুব্বা’ মুক্তি পেছাতে হয়েছে।

এ নির্মাতা আরও বলেন, প্রযোজক এটা চাচ্ছেন না যে এই হেভিওয়েট সিনেমার সঙ্গে বক্স অফিসে লড়াইয়ে আসুক ‘হুব্বা’। সিনেমা হলে শো পাওয়ার ক্ষেত্রেও সমস্যা হতে পারে।

এই পরিচালকের কথায়, সিনেমার ব্যবসার কথা মাথায় রেখেই ১৯ জানুয়ারি ‘হুব্বা’ মুক্তির তারিখ ঠিক করা হয়েছে।

কলকাতায় মোশাররফ করিমের দ্বিতীয় সিনেমা ‘হুব্বা’। যেখানে অভিনেতাকে দেখা যাবে গ্যাংস্টার চরিত্রে। এটি নির্মিত হয়েছে হুগলির কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনী অবলম্বনে।

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে ‘হুব্বা’র টিজার। যেখানে দেখা মিলেছে অন্য এক মোশাররফ করিমের। কখনও তিনি দলবল নিয়ে বন্দুক হাতে ঘুরে বেড়াচ্ছেন, আবার কখনো রাতের আঁধারে এক নারীর সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনো-বা অপরাধ জগতের কাজকর্ম সামলাচ্ছেন। রোমাঞ্চে ভরপুর এই ঝলক প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

প্রসঙ্গত, ‘হুব্বা’তে মোশাররফ করিম ছাড়াও আরও অভিনয় করেছেন- ইন্দ্রনীল সেনগুপ্ত, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস্‌ কমিউনিকেশন’।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »