এখানেই বিনোদন

রণবীরকে যে হুমকি দিলেন তেলঙ্গানা মন্ত্রী


শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে রণবীর কাপুরের নতুন সিনেমা ‘অ্যানিমেল’। ইতোমধ্যে সিনেমার ট্রেলারেই ঝড় উঠেছে নেটদুনিয়ায়। বর্তমানে এই সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন রণবীর। এর মাঝেই হঠাৎ অভিনেতাকে হুমকি দিয়ে বসলেন তেলঙ্গানার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মল্লা রেড্ডি।

সোমবার (২৭ নভেম্বর) ‘অ্যানিমেল’র প্রচারে হায়দরাবাদে হাজির হয়েছিলেন রণবীর, ববি দেওল, রশ্মিকা মন্দানাসহ পুরো টিম। এ দিন তারা ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণী ইন্ডাস্ট্রির মহেশ বাবু, রাজমৌলীসহ তেলঙ্গানার শ্রম ও কর্মসংস্থান মন্ত্রী মল্লা রেড্ডি।

এ সময় দর্শকাসনে রণবীরকে দেখেই রীতিমতো বলিউডকে নিয়ে ক্ষোভ উগরে দিলেন মন্ত্রী! অভিনেতার উদ্দেশে তিনি বলেন, এক দিন গোটা ভারতকে শাসন করবে তেলুগুরা। আপনাকে একটা কথা বলতে চাই। আগামী ৫ বছরে গোটা দেশে, বলিউড, টালিউড সর্বত্র শাসন করবে আমাদের তেলুগু ভাষাভাষীরা।

তিনি আরও বলেন, আপনাকেও এক বছরের মধ্যে হায়দরাবাদে এসে থাকতে হবে। মুম্বাই তো পুরনো হয়ে গেছে। বেঙ্গালুরুতে ট্র্যাফিক জ্যাম হয়ে গেছে, হিন্দুস্তানে এখন একটাই শহর— সেটা হলো হায়দরাবাদ।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে মল্লার এই বক্তব্য । তবে মন্ত্রীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে কোনো প্রতিক্রিয়া জানাননি রণবীর। বরং ভীষণ শান্ত ভাবে, হাসিমুখে, ধৈর্য্যর সঙ্গে শুনেছেন তিনি। আর রণবীরের এমন আচরণ রীতিমতো প্রশংসা কুড়াচ্ছে নেটিজেনদের।

প্রসঙ্গত, প্রায় ২০০ কোটি রুপি বাজেটে নির্মিত হয়েছে রণবীরের ‘অ্যানিমেল’। সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধেছেন দক্ষিণী তারকা রাশমিকা মান্দানা। এ ছাড়া এতে আরও অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, শক্তি কাপুর, প্রেম চোপড়া, সৌরভ সচদেব প্রমুখ।

সূত্র : আনন্দবাজার

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »