এখানেই বিনোদন

‘পুষ্পা টু’ সিনেমা থেকে কত টাকা নেবেন আল্লু অর্জু


দক্ষিণী ইন্ডাস্ট্রির বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। সিনেমাটি মুক্তির পর ব্যাপক ঝড় তোলে বক্স অফিসে। পাশাপাশি সিনেমাপ্রেমীদের ভূয়সী প্রশংসা কুড়ায় এই সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা।

আগামী বছর মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা টু’। বর্তমানে সিনেমাটির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন নির্মাতারা।

তবে ‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট মুক্তির পরেই পারিশ্রমিক বেড়ে যায় আল্লু অর্জুনের। এরপর থেকেই আলোচনা-সমালোচনা হচ্ছে— ‘পুষ্পা টু’ সিনেমা থেকে কত টাকা নেবেন আল্লু অর্জুন?

‘পুষ্পা টু’ সিনেমার জন্য ১২৫ কোটি রুপি নিয়েছিলেন আল্লু অর্জুন। যা বাংলাদেশি মুদ্রায় ১৬৩ কোটি ২৬ লাখ টাকার বেশি। শোনা যাচ্ছে, এবার নাকি সিনেমাটির দ্বিতীয় কিস্তি থেকে মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন এই তারকা। যা ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতার রেকর্ড ভেঙে দেবে।

ভারতীয় গণমাধ্যমের সূত্র হতে জানা গেছে, ‘পুষ্পা টু’ সিনেমার লভ্যাংশ নেবেন আল্লু অর্জুন। থিয়েট্রিকাল, ওটিটি, সেটেলাইট, ডাবিং এবং অডিও স্বত্ব বিক্রি করে যা আয় হবে তার ৩৩ শতাংশ নেবেন আল্লু অর্জুন।

আর এই গুঞ্জন যদি সত্যি হয়, তবে ‘পুষ্পা টু’ সিনেমা থেকে (সম্ভাব্য) ৩৩০ কোটি রুপিরও বেশি ঘরে তুলবেন দক্ষিণের এই সুপারস্টার। যা বাংলাদেশি মুদ্রায় ৪৩৪ কোটি ৫২ লাখ টাকা। পাশাপাশি পারিশ্রমিকের মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন রেকর্ড গড়বেন আল্লু অর্জুন।

বর্তমানে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা রজনীকান্ত; প্রতি সিনেমার জন্য তিনি নিয়ে থাকেন ২১০ কোটি রুপি। অন্যদিকে প্রভাস, সালমান খান, শাহরুখ খান পারিশ্রমিক নিচ্ছেন ১৫০ থেকে ২০০ কোটি রুপি। আল্লু অর্জুনের পারিশ্রমিকের গুজবটি সত্যি হলে সবাইকে ছাপিয়ে যাবেন তিনি।

জানা গেছে, ১০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৩১ কোটি ৭৯ লাখ টাকার বেশি) ‘পুষ্পা টু’ সিনেমার ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। ইতোমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার্সের সঙ্গে এ বিষয়ে চুক্তি স্বাক্ষরও সম্পন্ন করেছেন তিনি।

‘পুষ্পা টু’—তে চমক থাকার পাশাপাশি বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

সূত্র : সিয়াসাত ডটকম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »