এখানেই বিনোদন

বদিউল আলম খোকনের ‘আগুন’ সিনেমা শেষ করবেন শাকিব


দীর্ঘ চার বছর ধরে আটকে আছে নির্মাতা বদিউল আলম খোকনের পরিচালিত সিনেমা ‘আগুন’। কয়েক ধাপে শুটিং হলেও শাকিব খান অভিনীত এই সিনেমার শুটিং এখনও সম্পন্ন হয়নি। করোনার আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল এবং তখন ৮০ শতাংশ কাজ শেষ হবার পরে করোনা তীব্রতার কারণে আটকে যায়।

করোনার কারণে সিনেমাটির কাজ থমকে যাওয়ার পাশাপাশি মাঝে প্রযোজক নিয়ে জটিলতার কথাও শোনা গিয়েছিল। তবে সবকিছু ঠিক থাকলে, আবারও সিনেমাটির শুটিংয়ে ফিরছেন ঢালিউড নায়ক শাকিব খান।

গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন চলচ্চিত্রটির পরিচালক বদিউল আলম খোকন। তিনি জানান, এরইমধ্যে প্রস্তুতি শুরু করেছেন তিনি। আগামী ২২ ডিসেম্বর থেকে আটকে থাকা বাকি অংশের শুটিং হবে।

এ প্রসঙ্গে পরিচালক আরও বলেন, ‘‘সামনের সপ্তাহ থেকে ‘রাজকুমার’ সিনেমার শুটিং করবেন শাকিব। এরপর আগামী ২২ ডিসেম্বর থেকে আমাকে শিডিউল দেবার কথা রয়েছে। তখন আমি বাকি থাকা দুটি গান ও অন্যান্য দৃশ্যের শুটিং করব। সময়মতো কাজ শেষ হলে আগামী বছর কোনো উৎসবে সিনেমাটি মুক্তি দেব।’’

উল্লেখ্য,২০১৯ সালের আগস্টে শুরু হয়েছিল ‘আগুন’ সিনেমার কাজ। সে বছরই শেষ হয়েছিল সিনেমার দ্বিতীয় লটের শুটিং।সিনেমাটিতে শাকিবের বিপরীতে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা জাহারা মিতু। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সুব্রতসহ অনেকে। ‘আগুন’ সিনেমার কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »