সিনেমার নায়ক নায়িকা হলে যাবে আর দর্শক তাকে আটকাবে না তা হয় না -পরীমণি

মিডিয়াপড়া : ‘মুখোশ’ মুক্তি পেয়েছে দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে। প্রথম দিনেই মোশাররফ করিম, পরীমনি, জিয়াউল রোশান অভিনীত ছবিটি দেখতে বিভিন্ন হলে দর্শকের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। আগেই ছবির পাত্র-পাত্রী রোশান ও পরীমনি বলেছিলেন, শুক্রবার ছবি মুক্তির দিন তাঁরা ঢাকা ও আশপাশের কয়েকটি হলে যাবেন, দর্শকের সঙ্গে বসে সিনেমা দেখবেন। কথা রেখেছেন তাঁরা।

 

পরিচালক শুভ, পরীমনি, রোশানরা পরিকল্পনা করেছিলেন প্রথম দিন ঢাকার চারটি হলে যাবেন। যদিও মধুমিতা ও চিত্রামহলে যাওয়ার পর ইচ্ছা থাকা সত্ত্বেও শ্যামলী ও সনি সিনেপ্লেক্সে যাওয়া হলো না পরীমনির। কেন যেতে পারেননি?

পরীমনি যখন গাড়ি থেকে নামলেন তখন শোয়ের বিরতির ঠিক আগের সময়টা। তবু হলের সামনে পরের শো দেখতে আসা কিছু দর্শক ছিল। তারা এসে পরীমনি ও মুখোশ টিমের সদস্যদের সঙ্গে সেলফি তুলল। এমন সময় পরীমনির পাশে ছিলেন স্বামী অভিনেতা শরিফুল রাজও। একটু পর হলে ঢুকে দর্শকদের চমকে দিলেন পরীমনি। যে নায়ক-নায়িকাকে পর্দায় দেখছিল দর্শক হঠাৎ পর্দার সেই নায়ক-নায়িকা সামনে হাজির হলে যা হওয়ার কথা ঠিক তা-ই হলো। তাঁদের দেখে হলভর্তি দর্শক চিৎকার করে উঠল। শিস বাজাতে লাগল কয়েকজন।

 

এরপর টিমের অন্য সদস্যদের সহায়তায় কোনোমতে সিনেমা হল থেকে বের হয়ে আসেন তিনি। তবে দৌঁড়ে গাড়িতে উঠতে গিয়ে পায়ের জুতা খুলে যায়। খালি পায়েই দৌঁড়ে গাড়িতে ওঠেন পরী।
 

এ বিষয়ে পরীমণি বলেন, বাংলা সিনেমার নায়ক নায়িকা হলে যাবে আর দর্শক তাকে আটকাবে না তা হয় না-কি। আমার ক্ষেত্রেও তাই হয়েছে। এটাই তো মজা! এটাই তো বাংলা সিনেমার দর্শক। আমি বিষয়টি উপভোগ করেছি। বাংলা সিনেমা নাকি দর্শক দেখে না? মধুমিতা, চিত্রমহলে গিয়ে সেই ধারণা পাল্টে গেছে আমার।

‘মুখোশ’ ছবিতে মোশাররফ করিম, পরীমনি, রোশান ছাড়াও আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এ্যালিনা শাম্মী, প্রাণ রায়, ফারুক হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.