এখানেই বিনোদন

বন্যার কবলে আমির খান!


গত দুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে চেন্নাইয়ের দুর্যোগ। ব্যাপক ঘুর্ণিঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড গোটা এলাকা। পানিতে আটকে রয়েছেন বহু মানুষ। ঘূর্ণিঝড়ের প্রভাবে বানভাসি তামিলনাড়ুর চেন্নাইসহ উপকূলবর্তী সাত জেলা তলিয়ে গেছে। আর এতে ফেঁসে গেছেন বলিউড সুপারস্টার আমির খান।

দুর্যোগপূর্ণ এই আবহাওয়ার মধ্যে চেন্নাইয়ে মায়ের কাছে ছিলেন বলিউড তারকা আমির খান। সেখানে বন্যার কবলে আটকা পড়েন এই অভিনেতা। তবে সেই পরিস্থিতি থেকে তাকে উদ্ধার করা হয়েছে । আমিরকে উদ্ধার করতে রীতিমতো নৌকা ও উদ্ধারকারী টিম পাঠাতে হয়েছে। সাধারণ নাগরিকদের মতো নৌকায় চেপে নিরাপদ স্থানে নিতে হয়েছে তাঁকে।

এই বন্যাতেই আটকে পড়েছিলেন দক্ষিণের অভিনেতা বিষ্ণু বিশাল। সোশ্যাল মিডিয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়ে তিনি শেয়ার করেছেন তাকে উদ্ধার করার মুহূর্তের ছবি। আর সেই ছবিতেই ধরা পড়েছেন আমির খান।

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর), দুপুর ১টা নাগাদ ভারতের অন্ধ্র প্রদেশের নেলোর এবং কাভালির মধ্যে স্থলভাগে আছড়ে পড়ল ঘূর্ণিঝড় মিগজাউম। পরবর্তী ৩ ঘণ্টা ধরে চলে ল্যান্ডফল প্রক্রিয়া। সেই সময় ঝড়ের গতি ছিল ৯০ থেকে ১১০ কিলোমিটার প্রতি ঘণ্টা। তবে অন্ধ্র প্রদেশ থেকে এখনও কোনও হতাহতের খবর আসেনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »