এখানেই বিনোদন

প্রতি মাসের ৫ তারিখ ভোরটা আমার জন্য খুব ভয়ংকর : ইরফান


ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। চলতি বছরের মে মাসে ভক্তদেরকে এক হৃদয়বিদারক খবর দেন তিনি। জানান- তাদের ছয় মাসের অনাগত যমজ সন্তান পৃথিবীর আলো দেখতে পায়নি।

সে সময় ইরফান জানিয়েছিলেন, আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে অসুস্থ। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। এরমধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। গত (৫ মে) দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে বড় সার্জারি করা হয়। কিন্তু চিকিৎসক আমাদের ৬ মাসের অনাগত সন্তানকে পৃথিবীর আলো দেখাতে পারেননি।

ওই ঘটনার পর থেকেই প্রতি মাসের ৫ তারিখ আঁতকে ওঠেন ইরফান। কোনোভাবেই নিজের মন থেকে মুছে ফেলতে পারেননি সন্তান হারানোর সেই বেদনার কথা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) অভিনেতার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসেও উঠে আসলো সেই কষ্টকর মুহূর্তের স্মৃতি। পোস্টে তিনি লেখেন, প্রতিমাসের পাঁচ তারিখের ভোর রাতটা আমার জন্য খুব ভয়ংকর হয়। ৫ মে ২০২৩ দিনটা যদি না আসতো!

এরপরই সেই স্ট্যাটাসে দুই সন্তানের নাম জুড়ে দিয়েছেন অভিনেতা। ইরফান চেয়েছিলেন যমজ ছেলে-মেয়ের নাম রাখবেন ‘প্রিয়’ ও ‘মায়া’।

অভিনেতা জানালেন, সেই ট্রমা কাটিয়ে এখন আবার স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন। ইরফানের ভাষায়, এটা আমার জীবনের দ্বিতীয় যাত্রা। স্ত্রীকে নিয়ে দুই বছর চেন্নাইয়ে ছিলাম। কাজ করিনি নিয়মিত। তবে এখন আমরা দুজনেই কাজে ফিরেছি। এটা আমাদের নতুন শুরু।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »