এখানেই বিনোদন

অবশেষে প্রকাশ্যে এলো পপির সন্তান-স্বামীর পরিচয়


বেশ অনেক দিন ধরেই শোণা যাচ্ছে বিয়ে করে আড়ালে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। সোশ্যাল মিডিয়া বা মুঠোফোনেও কোথাও পাওয়া যাচ্ছে না থাকে। পাশাপাশি বিয়ে করার কারনে মায়ের সাথেও যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন তিনি এমন কথাও শোনা গিয়েছে। পাশাপাশি পুত্র সন্তানের মাও হয়েছেন তিনি।

এমন দীর্ঘ আত্মগোপনে আগে কখন যাননি পপি। হঠাৎ করে নায়িকার আড়ালে যাওয়ার রহস্য খুঁজতে বেরিয়ে আসে তার গোপন সংসার ও সন্তান জন্মের খবর। ২০২১ সালের অক্টোবরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পপি। তার বিয়ের খবর ও সন্তান জন্মের খবর গণমাধ্যমে প্রকাশ্যে আসে। তবে তাঁর স্বামী ও সন্তান নিয়ে নানা প্রশ্ন চারদিকে ঘুরে বেড়াচ্ছিল।

পপির পারিবারিক সূত্রটি জানান, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন আয়াত। প্রথম সন্তানের বয়স দুই বছর। আর পপির স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর। রয়েছে জাহাজের ব্যবসা। তিনি লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা।

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে ধানমন্ডিতে বসবাস করছেন পপি। এর আগে উত্তরায় বসবাস শুরু করলে অনেকেই সে ঠিকানা জেনে গেলে দ্রুত ঠিকানা বদল করেন। এটি পপির প্রথম বিয়ে হলেও স্বামীর দ্বিতীয় বিয়ে। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে বলে জানা গেছে। এমনকি আদনান কামালের ফেসবুকেও সন্তানকে নিয়ে ছবি পাওয়া গেছে।

স্বামীর পরিবার পপিকে এখনো মেনে নেয়নি। নায়িকারও তার নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। মাঝে ছোট বোন সুমির সঙ্গে দেখা কিংবা যোগাযোগ হলেও এখন সেটিও বন্ধ। অনেকটা বাসাবন্দি ‘চারিদিকে শত্রু’ সিনেমার এই নায়িকা। নেই পরিবারের কার সঙ্গেই যোগাযোগ।অথচ একবার সাক্ষাৎকারে পপি বলেছিলেন, শুটিং না থাকলে পরিবারের সাথে সময় কাটাতেই ভালো লাগে তার।

এ প্রসঙ্গে সেসময় তিনি বলে ছিলেন, আমার কাছে পরিবার সবার আগে। তাই যতটা সম্ভব পরিবারের মানুষের সাথে সময় কাটানোর চেষ্টা করি। যারা আমার অভিনয় পছন্দ করেন, তাদেরও বলি পরিবারকে বেশি করে সময় দেবেন।

সেই পরিবারের সঙ্গে পপির এখন যোগাযোগ বিচ্ছিন্ন। তিন বছর ধরে বাবা-মা এবং আত্মীয়স্বজনদের সঙ্গে নেই কোনো ধরনের যোগাযোগ। মাঝে ছোট বোন সুমির পপির নতুন ঠিকানায় যাতায়াত থাকলেও বর্তমানে স্বামীর অনিচ্ছায় সেটিও বন্ধ।

প্রসঙ্গত, পপির আড়াল থাকার কারণে আটকে আছে কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে, রাজু আলীম ও মাসুমা তানি পরিচালিত ‘ভালোবাসার প্রজাপতি’ ও আরিফুর জামান আরিফের ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমা দুটি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

85,000FansLike
285,000SubscribersSubscribe

Latest Articles

Translate »