এখানেই বিনোদন

‘লেডি সুপারস্টার’ তকমায় আপত্তি নয়নতারার


দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। ইন্ডাস্ট্রিতে ‘লেডি সুপারস্টার’ বলেও ডাকা হয় এই অভিনেত্রীকে। তবে এই ‘লেডি সুপারস্টার’ তকমায় ঘোর আপত্তি রয়েছে নয়নতারার। সম্প্রতি তাকে এই উপাধিতে না ডাকার অনুরোধ জানিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে নিজের নানান বিষয় নিয়ে কথা বলেন নয়নতারা। এ সময় তিনি জানান, ‘লেডি সুপারস্টার’ উপাধিতে পরিচিত হতে চান না তিনি। বলা যায়, এই উপাধিকে উপেক্ষা করেন নয়ন তারা।

এ প্রসঙ্গে নয়নতারা বলেন, দয়া করে আমাকে লেডি সুপারস্টার বলবেন না। যখনই কেউ আমাকে এই নামে ডাকে, তখন আমার মনে হয় তারা আমাকে গালি দিচ্ছেন! নয়নতারার উত্তর শুনে সেখানে উপস্থিত অনেকে হেসে ওঠেন।

নারীকেন্দ্রিক সিনেমা ‘আন্নাপুরানি: দ্য গডেজ অব ফুড’র সাফল্যের পরই মূলত সমালোচকদের কাছে এবং দর্শকমহলে বেশ প্রশংসিত হন নয়নতারা।

নয়নতারা অভিনয় দিয়ে ইতোমধ্যে ভক্তদের মন জয় করার পাশাপাশি ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। ফলে, তাকে ইন্ডাস্ট্রির ‘লেডি সুপারস্টার’ মনে করেন অনেকে।

নিজের জীবন ও ক্যারিয়ারের জন্য সিনেমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নয়নতারা বলেন, খ্যাতি, যশ বা সম্মান যাই হোক না কেন, আজ আমার যা কিছু আছে—সব এই সিনেমাই দিয়েছে আমাকে।

জানা গেছে, ‘আন্নাপুরানি: দ্য গডেজ অব ফুড’ সিনেমায় খাবারের প্রতি অনুরাগী এক তরুণীর গল্প ফুটিয়ে তোলা হয়েছে। যে একটি রক্ষণশীল ব্রাহ্মণ পরিবারে বেড়ে উঠেছে। যেখানে মাংস খাওয়া নিষিদ্ধ। এদিকে আন্নাপুরানি বিশ্ববিখ্যাত শেফ হওয়ার স্বপ্ন দেখেন।

নানান ধরনের সামাজিক প্রতিবন্ধকতা সত্ত্বেও গোপনে একটি হোটেল ম্যানেজমেন্ট কলেজে ভর্তি হন তিনি। তবে পরিবারকে জানান, তিনি এমবিএ’র জন্য পড়ালেখা করছেন। মূলত সিনেমায় ওই তরুণীর শেফ হয়ে ওঠা ও রান্নায় সফলতা পেতে যে বাধা অতিক্রম করতে হবে সেই গল্প বলা হয়েছে।

সূত্র : বলিউড লাইফ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »