এখানেই বিনোদন

হানিমুন শেষে নতুন খবর দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়


সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। বিয়ের পরপরই স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে ইউরোপ থেকে হানিমুন সেরে এসেছেন। অবশ্য বিয়ের পরদিনই শারীরিক অসুস্থতায় হাসপাতালে যেতে হয়েছিল পিয়াকে। ছোট্ট একটা অপারেশন শেষে বাড়ি ফিরেই মধুচন্দ্রিমায় গিয়েছিলেন এই দম্পতি। বিয়ে, হানিমুন শেষে নতুন খবর দিলেন পরম। ‘এই রাত তোমার আমার’ শিরোনামের নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

নতুন ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনাও করবেন তিনি। কিংবদন্তি গায়ক হেমন্ত মুখোপাধ্যায়ের কণ্ঠে ‘দীপ জ্বেলে যাই’ ছবির কালজয়ী গানের লাইন ‘এই রাত তোমার আমার’। সেই গানের রেশ ধরেই বড় পর্দার জন্য তৈরি হচ্ছে এই ছবি।

জানা গেছে, ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন। ‘এই রাত তোমার আমার’ সিনেমায় মূলত বাংলা সিনেমার নস্টালজিক একটি অধ্যায়কে তুলে আনা হবে। তবে এটাও শোনা যাচ্ছে, পরমব্রতর চরিত্রটি হেমন্ত মুখোপাধ্যায়ের চরিত্র অবলম্বনে তৈরি করা। কিন্তু এটি কারও বায়োপিক নয়। একটি রাতের কিছু ঘটনা, কিছু স্মৃতিচারণা।

বুধবার (১৩ ডিসেম্বর) ছিল ছবিটির মহরত। মহরত হলেও ছবিটি নিয়ে আপাতত তেমন কিছুই বলতে চাননি পরমব্রত। শুধু জানা গেছে, আগামী বছরের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হবে। মুক্তি পেতে পারে ২০২৪ সালেই। অঞ্জন দত্ত, অপর্ণা সেন ছাড়াও আরও কয়েকজন জনপ্রিয় অভিনেতা অভিনয় করবেন ছবিটিতে।

প্রসঙ্গত, সৃজিত মুখোপাধ্যায়ের ‘এক যে ছিল রাজা’ ছবিতে অঞ্জন ও অপর্ণা শেষবার একসঙ্গে কাজ করেছিলেন। পরমব্রতের হাত ধরে আবারও এক হচ্ছেন এই জুটি। এদিকে অভিনয়ের পাশাপাশি নিয়মিত পরিচালনার দায়িত্ব কাঁধে তুলে নেন পরমব্রত। কিছুদিন আগে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’ পরিচালনা করেছিলেন পরম। সেই ছবি দর্শক মহলে প্রশংসিত হয়েছিল। এ বছরই ‘হাওয়া বদল টু’র কাজ শেষ করেছেন। হইচই প্ল্যাটফর্মের জন্য তার পরিচালিত ‘পর্ণশবরীর শাপ’ মুক্তি পেয়েছে সম্প্রতি। এই সিরিজের পরবর্তী সিজনের ঘোষণাও হয়ে গেছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

70,000FansLike
280,000SubscribersSubscribe

Latest Articles

Translate »